শিরোনাম
 সিদ্দিকুরকে চেন্নাই নেয়া হচ্ছে  ইতিহাস সংস্কৃতিকে তুলে ধরে উন্নত চলচ্চিত্র নির্মাণ করুন: প্রধানমন্ত্রী  সীতাকুণ্ডের ত্রিপুরা পাড়ার আরেক শিশুর মৃত্যু  সংবিধানিক অধিকারকে খাঁচায় বন্দি রেখেছে সরকার: রিজভী
প্রকাশ : ২১ জুন ২০১৭, ১৫:২৩:০৫

৪ চ্যানেল গ্রামীণফোনের ২০ নাটক

অনলাইন ডেস্ক
এবারের ঈদে গ্রামীণফোন চারটি চ্যানেলে নিয়ে আসছে ২০টি নাটক। এছাড়াও আয়নাবাজি অরিজিনাল সিরিজ মুখোমুখি একযোগে প্রচারিত হবে মাছরাঙা, আরটিভি আর জিটিভিতে ঈদের ৫ম দিন রাত ৮টায় গ্রামীণফোনের সৌজন্যে।
 
জন আর সোহানা সাবা অভিনীত একটি নাটক পরিচালনা করেছেন রবিউল আলম। গ্রামীণফোন নিবেদিত বিশেষ নাটক 'প্রিয় রঞ্জনা' পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল আর অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও তারিন। এই নাটকটি প্রচারিত হবে আরটিভিতে ঈদের প্রথম দিন রাত ১১টা ৫ মিনিটে।
 
একই চ্যানেলে একই সময়ে ঈদের দ্বিতীয় দিন প্রচারিত হবে তানিম রহমান অংশু পরিচালিত আর তাহ্সান ও মমো অভিনীত নাটক স্বপ্নচুরি। ঈদের তৃতীয় দিন একই সময় প্রচারিত হবে নাটক ভাবনার বিপরীত। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান ও মিলি আর পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির।৪ চ্যানেল গ্রামীণফোনের ২০ নাটক
 
নাটক রেইনবো প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন রাত ১১টা ৫মিনিটে। আরটিভিতে প্রচারিতব্য রেইনবো পরিচালনা করেছেন আশফাক নিপূন, এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিশা ও জন। অপূর্ব ও মিথিলা অভিনীত নাটক ফরএভার প্রচারিত হবে ঈদের পঞ্চম দিন একই সময়ে একই চ্যানেলে। এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান।
 
শিহাব শাহিন পরিচালিত নাটক জ্যাকসন বিল্লাল এ অভিনয় করেছেন সিয়াম ও উর্মিলা। একই চ্যানেলে এটি প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন রাত ১১টা ৫ মিনিটে। অর্পূব-সুজানা অভিনীত নাটক সরি পরিচালনা করেছেন ইফতেখার আহমেদ ফাহমি। এটি একই চ্যানেলে ঈদের ৭ম দিন প্রচারিত হবে একই সময়ে।
 
এবারের ঈদে দর্শক শ্রোতাদের সঙ্গে ঈদের আনন্দকে আরো  উপভোগ্য করতে গ্রামীণফোন জিটিভিতে ৭ দিনে সাতটি নাটক নিয়ে হাজির হবে। ঈদের প্রথম দিন প্রচারিত হবে নাটক চিলেকোঠা ও ভারাটিয়া। এটি পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির আর অভিনয় করেছেন সুর্বণা মুস্তাফা, তারিক আনাম। গোলাম সোহরাব দোদুল পরিচালিত লাভ লেটার বক্স এ অভিনয় করেছেন নিশু, তিশা, লৎফর রহমান ও  কেয়া। এটি দ্বিতীয় দিন প্রচারিত হবে।
 
আর ঈদের তৃতীয় দিন প্রচার হতে যাওয়া নাটক মেঘের গল্প এ অভিনয় করেছেন জন ও মমো। এটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। শিহাব সরকার পরিচালিত নাটক এক্স ফেক্টর রিলোডেট। সিয়াম, তৌসিফ ও শবনম ফারিয়া অভিনীত এই নাটকটি প্রচার নির্ধারণ তারিখ ঈদের চর্তুথ দিন।
 
সিক্রেট হ্যাপিনেস প্রচারিত হবে পঞ্চম দিন, মাহরুর রশীদ বন্যার পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন স্পশিয়া ও সায়েম জামান। জন, ইরফান সাজ্জাদ, অর্পনা ও সুজানা অভিনীত নাটক অ্যাওয়ার্ড নাইট প্রচার নির্ধারিত দিন ঈদের ৬ষ্ঠ দিন। সুমন আনোয়ারের পরিচালনায় নাটক 'জীবন সঙ্গী' এ অভিনয় করেছেন নিশো, মৌসুমী হামিদ প্রমূখ। এটি প্রচারিত হবে ঈদের ৭ম দিন। জিটিভিতে প্রচারিত এই নাটকগুলো প্রচারিত হবে প্রতিদিন রাত ১১টা ৫০ মিনিটে।৪ চ্যানেল গ্রামীণফোনের ২০ নাটক
 
গ্রামীণফোনের সৌজন্যে বাংলাভিশনে প্রচারিত হবে ৫টি নাটক। ঈদের প্রথম দিন থেকে ৫ম দিন পর্যন্ত প্রচারিত নাটকগুলো হলো গোয়েন্দা ঘটক, গৃহপালিত স্বামী, স্বপ্নের মানুষ, মন মানুষের খোঁজে ও ৯ নম্বরের পা কিন্তু ৬ নম্বারের জুতো। প্রতিটি নাটকের প্রচার নির্ধারিত সময় ৮ টা ৫০ মিনিট। প্রথম দিন প্রচারিতব্য নাটক গোয়েন্দা ঘটকে অভিনয় করেছেন জাহিদ হাসান ও  মৌসুমী হাদিম আর পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। গৃহ পালিত স্বামী নাটকে অভিনয় করেছেন জন ও মিথিলা। পরিচালনা করেছেন ইফতেখার আহমেদ ফাহমি। সজল ও রুজলান অভিনীত নাটক স্বপ্নের মানুষ পরিচালনা করেছেন শিহাব শাহিন।
 
চর্তুথ দিন প্রচারিত হতে যাওয়া নাটক মন মানুষের খোঁজে নাটকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল আর অভিনয় করেছেন মাহফুজ আহমেদ ও সুমাইয়া সুমি। ৯ নম্বরের পা কিন্তু ৬ নম্বরের জুতা নাটককে অভিনয় করেছেন আবিবা মৌটুসী বিশ্বাস, আবুল কালাম আজাদ ও নাদিয়া ।
 
প্রতিটি উপলক্ষ্যে গ্রামীণফোন দর্শক শ্রোতাদের রুচি ও পছন্দের বিষয়টিকে প্রাধান্য দিয়ে বৈচিত্র্যময় নাটক প্রচার করে আসছে। আগে প্রচারিত এসব নাটক দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার সাথে সাথে পুুরষ্কৃত হয়েছে।  এবারের ঈদ আনন্দকে আরো বর্ণিল করতে বিষয়বস্তুর বৈচিত্রতার জন্য গ্রামীনফোনের সৌজন্যে প্রচারিত নাটকগুলো দর্শক প্রিয়তা পাবে আশা করা হচ্ছে। প্রেস বিজ্ঞপ্তি  
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved