শিরোনাম
 এক মাস কঠোর সংযমের পর এলো খুশির ঈদ  ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত  ঈদের জামাতে দেশের কল্যাণ কামনা
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ২২:০৩:৩০ | আপডেট : ১৯ জুন ২০১৭, ২২:৪১:৪৯
থানায় কলেজছাত্রকে নির্যাতন

পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ আদালতের

চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রামের লোহাগাড়া থানায় আনোয়ার নামে এক কলেজছাত্রকে নির্যাতনের মামলায় ওসিসহ সাত পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশ সুপারকে (এসপি) নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার চট্টগ্রাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিপলু কুমার দের আদালত এ আদেশ দেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক রিপোর্ট ও সিভিল সার্জন কার্যালয়ের গঠিত মেডিকেল বোর্ডের রিপোর্টের ওপর শুনানি শেষে এ আদেশ দেওয়া হয়। ২০ জুলাই মামলার পরবর্তী দিন ধার্য করা হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী উপল কান্তি নাথ সমকালকে বলেন, মেডিকেল রিপোর্ট, ফরেনসিক রিপোর্ট পর্যালোচনা ও শুনানি শেষে ওসিসহ সাত পুলিশ সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে চট্টগ্রামের এসপিকে নির্দেশ দিয়েছেন আদালত।

গত ১৮ জুন থানায় ধরে নিয়ে নির্যাতনের অভিযোগে লোহাগাড়া থানার ওসি মো. শাহজাহানসহ সাত পুলিশের বিরুদ্ধে চট্টগ্রাম সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন আনোয়ার। তিনি চট্টগ্রাম কলেজের অর্থনীতি বিভাগের ছাত্র এবং লোহাগড়া থানার আধুনগরের সিদ্দিক আহম্মদের ছেলে।

মামলার অপর আসামিরা হলেন- থানার এসআই ফখরুল ইসলাম, এসআই মো. হেলাল খান, এসআই সোলায়মান পাটোয়ারী, এসআই নাছির উদ্দিন রাসেল, এএসআই মোরশেদ আলম এবং এএসআই মো. রুবেল। আদালত শুনানি করে ওই দিনই ভিকটিম আনোয়ারের স্বাস্থ্য পরীক্ষা করে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট দিতে সিভিল সার্জনকে নির্দেশ দেন।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved