শিরোনাম
 এক মাস কঠোর সংযমের পর এলো খুশির ঈদ  ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত  ঈদের জামাতে দেশের কল্যাণ কামনা
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ২১:৫৭:৩৬

ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর মৃতদেহ

অনলাইন ডেস্ক
আবারো এক অভিনেত্রীর রহস্যজনক মৃত্যুর খবর। এবার ফ্ল্যাট থেকে উদ্ধার হল ভোজপুরি অভিনেত্রী অঞ্জলি শ্রীবাস্তবের মৃতদেহ। এর আগে ঠিক একইভাবে উদ্ধার হয় অভিনেত্রী প্রত্যুশা বন্দ্যোপাধ্যায়, জিয়া খান ও কৃতিকা চৌধুরীর মরদেহ।

ভারতের মুম্বাই পুলিশ বলছে, মুম্বাইয়ের জুহুর বাড়ি এলাকার পরিমল সোসাইটির একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন অভিনেত্রী অঞ্জলি। কয়েকদিন ধরে তার সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না তার পরিবারের লোকজন। অবশেষে বাধ্য হয়ে তারা পুলিশে খবর দেন।

এরপর সোমবার দুপুরে মুম্বাইয়ের ডিএন নগর থানার পুলিশ অভিনেত্রী অঞ্জলির ফ্ল্যাটের যায়। এসময় দরজা ছিল ভেতর থেকে আটকানো। ফ্ল্যাট মালিকের কাছ থেকে চাবি নিয়ে পুলিশ দরজা খুলে সিলিং ফ্যান থেকে অঞ্জলির দেহ ঝুলতে দেখে। পরে তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।

পুলিশের প্রাথমিক ধারণা অভিনেত্রী অঞ্জলি আত্মহত্যা করেছেন। তবে ঘটনাস্থলে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ২৯ বয়সী অঞ্জলি ‘কেহু তা দিল মে বা’ ছবির শুটিং করছিলেন। এ ছবিতে তার সঙ্গে রয়েছেন আদিত্য কাশ্যপ ও গোপাল রাইরা।

ফেসবুকে কিছু পোস্ট দেখে পুলিশ ধারণা করছে, অঞ্জলি হতাশাগ্রস্ত ছিলেন। কোনো কারণে কষ্ট পাচ্ছিলেন তিনি। তবে পুরো ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ।

কিছুদিন আগে অভিনেত্রী কৃতিকার মৃতদেহ তার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়। এরও আগে মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেত্রী প্রত্যুশা ও জিয়া খানের মৃতদেহ। 

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved