শিরোনাম
 সাত খুন মামলায় ১৫ জনের ফাঁসি বহাল, ১১ জনের যাবজ্জীবন কারাদণ্ড  প্রধান বিচারপতির সঙ্গে গওহর রিজভীর সাক্ষাৎ  বিবিএস ক্যাবলসের অস্বাভাবিক দর তদন্তে কমিটি  বন্যাদুর্গত এলাকায় কৃষি ও এসএমই ঋণ পুনঃতফসিলের সুযোগ
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ২১:৪৬:৪৩

সড়কে ঝরল আরও ১০ প্রাণ

সমকাল ডেস্ক
বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার এসব দুর্ঘটনা ঘটে। এতে কমপক্ষে ৫৯ জন আহত হয়েছেন। এর মধ্যে বগুড়ার শাজাহানপুরে দুই ট্রাকের সংঘর্ষে তিনজন, গোপালগঞ্জের মুকসুদপুরে দুই বাসের সংঘর্ষে চারজন, গাইবান্ধায় বাসের ধাক্কায় একজন, একই জেলার সুন্দরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় এক নারী, নোয়াখালীর সেনবাগে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এসব স্থানে আহত হয়েছেন ২৯ জন। এ ছাড়া ফেনী-পরশুরাম সড়কে বাস খাদে পড়ে আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর :

বগুড়া : সোমবার সকাল ১০টার দিকে জেলার শাজাহানপুর উপজেলার ফটকী ব্রিজ এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নিহত হন নওগাঁ জেলার নজিপুর এলাকার ট্রাকচালক ইউনুস আলী (৩২), একই জেলার পত্নীতলা উপজেলার আলপাকা গ্রামের মাহতাব আলীর ছেলে আবদুল করিম (৪৫) ও তাজমান রহমানের ছেলে মোকলেছার রহমান (৩৫)। আহত হন আরও চারজন

দুর্ঘটনাকবলিত দুটি ট্রাক মহাসড়কে আটকে থাকায় প্রায় ২০ মিনিট যান চলাচল বন্ধ থাকে। আবদুল করিম ও মোকলেছার রহমান দুটি ট্রাকের চালকের সহকারী।

পরে পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে। খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপার আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুরে বিআরটিসি ও গোল্ডেন লাইন পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। সোমবার দুপুর দেড়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের জেলার মুকসুদপুর উপজেলার ছাগলছিড়ায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বিআরটিসির চালক আবুল সিকদার (৫০), বরগুনার কাওসার (১২) ও ভোলার মুন্নি আক্তার (১৮)। অন্য এক ব্যক্তির (২৮) পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিলপাড় পুলিশ ফাঁড়ি ও ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে মাদারীপুর জেলার রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

গাইবান্ধা : গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের সদর উপজেলার তুলসীঘাট বুড়িরঘর নামক স্থানে সোমবার বাসচাপায় বিকাশ চন্দ্র (৫০) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। তিনি পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের আমলাগাছি গ্রামের বাসিন্দা এবং গাইবান্ধা পল্লী বিদ্যুৎ সমিতির ফেরম্যান হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, বিকাশ সকালে মোটরসাইকেলে অফিসে আসার পথে রাস্তায় একটি অটোবাইককে ওভারটেক করার সময় পেছন থেকে দ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর ছিটকে পড়লে ওই বাস তাকে চাপা দিয়ে চলে যায়।

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) : সোমবার সকালে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে সুন্দরগঞ্জ থেকে দিনাজপুর বাবার বাড়ি যাওয়ার পথে সুন্দরগঞ্জ-রংপুর সড়কে চৌধুরানী বকসির দীঘি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারা যান ফরিদা ইয়াসমিন নামে এক নারী। তিনি সুন্দরগঞ্জ কলেজপাড়ার সাজু মিয়ার স্ত্রী এবং দুই সন্তানের জননী। একটি কুকুর দৌড়ে এসে মোটরসাইকেলের চাকার সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে ফরিদা ইয়াসমিন মারা যান।

সেনবাগ (নোয়াখালী) : নোয়াখালীর সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের সেবারহাট বাজারে সোমবার দুপুরে ট্রাকচাপায় মো. এরশাদ উল্লাহ লেবির (৩৭) নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এরশাদ সেনবাগ উপজেলা ৭ নম্বর মোহাম্মদপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মৃত তোফাজ্জল হকের ছেলে ও সেবারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বাহার উল্লাহ বাহারের ছোট ভাই।

ছাগলনাইয়া (ফেনী) : ফেনী-পরশুরাম সড়কের কালীরহাট ব্রিজের পাশে মায়ের দোয়া নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। সোমবার বিকেলের এই দুর্ঘটনায় নারী ও শিশুসহ ৩০ জন গুরুতর আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। ঘটনার পরপরই স্থানীয় লোকজন যাত্রীদের উদ্ধার করে ফেনী হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved