শিরোনাম
 এক মাস কঠোর সংযমের পর এলো খুশির ঈদ  ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত  ঈদের জামাতে দেশের কল্যাণ কামনা
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ২১:৩৩:৫৫ | আপডেট : ১৯ জুন ২০১৭, ২১:৫৭:০২

মির্জা ফখরুলের ওপর হামলাকারীদের আইনের আওতায় আনা হবে: নাসিম

সমকাল প্রতিবেদক
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানে বিএনপি মহাসচিবের ওপর হামলার নিন্দা জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, এ ধরনের হামলার ঘটনা সমর্থনযোগ্য নয়। কারও ওপর হামলার পরিকল্পনা নিয়ে আওয়ামী লীগ রাজনীতি করে না। আওয়ামী লীগ বন্ধুত্বের রাজনীতিতে বিশ্বাস করে। যারা হামলা চালিয়েছে, তারা কারও বন্ধু নয়, গণতন্ত্রের শত্রু। হামলাকারীরা যে দলেরই হোক, তাদের আইনের আওতায় আনা হবে।

বিরোধী দলে থাকাকালে শেখ হাসিনা ও আওয়ামী লীগ নেতাদের ওপর হামলার ঘটনা তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেন, অতীতে শেখ হাসিনা ও আওয়ামী লীগ নেতাদের ওপর অসংখ্যবার হামলা হয়েছে। সিরাজগঞ্জে আমার ওপরও হামলা হয়েছিল। ওই হামলায় একজন নিহত হয়েছিলেন।

'কিশোর-কিশোরীদের স্বাস্থ্যবিষয়ক জাতীয় কৌশল ২০১৭-২০৩০' অবহিতকরণ উপলক্ষে বিশ্ব স্বাস্থ্য সংস্থা, ইউএনএফপিএ ও ইউনিসেফের সহায়তায় পরিবার পরিকল্পনা অধিদপ্তর এ অনুষ্ঠানের আয়োজন করে। দেশের মোট জনসংখ্যার এক-পঞ্চমাংশ কিশোর-কিশোরী জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জাতির ভবিষ্যৎ বির্নিমাণে এই বৃহৎ জনগোষ্ঠীর সুস্বাস্থ্য ও সুশিক্ষা নিশ্চিত করতে হবে।

অধিদপ্তরের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব সিরাজুল ইসলামসহ দাতা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তৃতা করেন।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved