শিরোনাম
 এক মাস কঠোর সংযমের পর এলো খুশির ঈদ  ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত  ঈদের জামাতে দেশের কল্যাণ কামনা
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ২০:৫৪:১১

টি-টোয়েন্টি গ্লোবাল লিগে শাহরুখের দল

অনলাইন ডেস্ক
দক্ষিণ আফ্রিকার দুই ব্যবসায়ী, আইপিএলের দুই ফ্র্যাঞ্চাইজি, পাকিস্তান সুপার লিগের দুই ফ্র্যাঞ্চাইজি এবং হংকং ও দুবাইয়ের দুই প্রতিনিধি দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি গ্লোবাল লিগের আটটি দল কিনে নিল। সোমবার লন্ডনে দলগুলোর মালিক, শহর এবং তারকা খেলোয়াড়ের নাম প্রকাশ করা হয়।

ডারবান, বেনোনি, প্রিটোরিয়া, স্টেলেনবোস, কেপ টাউন, ব্লুমফন্টেইন, জোহানেসবার্গ এবং পোর্ট এলিজাবেথ- এই আটটি শহরের প্রতিটি থেকে একটি দল টুর্নামেন্টে অংশ নেবে।

আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স এবং ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল ত্রিনবাগো নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান কেপ টাউনের মালিকানা কিনে নিলেন। অন্যদিকে আইপিএলের দল দিল্লি ডেয়ারডেভিলসের মালিকানা গ্রুপ জিএমআর স্পোর্টস কিনে নেয় জোহানেসবার্গকে।

প্রিটোরিয়ার মালিকানা কিনে নেন দক্ষিণ আফ্রিকান ব্যবসায়ী উসমান উসমান। অন্যদিকে স্টেলেনবোসের মালিকানা কিনে নেন আরেক দক্ষিণ আফ্রিকান ব্যবসায়ী মুশতাক ব্রে।

পাকিস্তান সুপার লিগের দল লাহোর কালান্দার্সের মালিকা ফাওয়াদ রানা ডারবানের এবং পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি বেনোনির মালিকানা কিনে নেন। ব্লুমফন্টেইনের মালিকানা কিনে নেন হংকংয়ের ব্যবসায়ী সুশীল কুমার। অন্যদিকে পোর্ট এলিজাবেথের মালিকানা কিনে নেন দুবাইয়ের ব্যবসায়ী অজয় শেঠি।

একইদিন ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ) আটটি দলের আটজন অ্যাম্বাসেডরের নাম প্রকাশ করেছেন। আট শুভেচ্ছাদূত হলেন- গ্রায়েম স্মিথ, অ্যান্ড্রু হল, অ্যাশলে প্রিন্স, হার্শেল গিবস, পল অ্যাডামস, অ্যালান ডোনাল্ড, অ্যান্ড্রু হাডসন ও পল হ্যারিস।

টি-টোয়েন্টি গ্লোবাল লিগের ময়দানি লড়াই কবে শুরু হবে সেটি এখনো বিস্তারিতভাবে প্রকাশ করেনি সিএসএ। আগামী আগস্টের নিলামে অংশ নেয়ার জন্য বিশ্বব্যাপী ৪০০ জনের বেশি ক্রিকেটার আগ্রহ প্রকাশ করেছেন। খুব শিগগিরই টুর্নামেন্টের বিস্তারিত তথ্য প্রকাশ করবে সিএসএ।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved