শিরোনাম
 নায়করাজ রাজ্জাক আর নেই  বন্যার্তদের জন্য অস্ট্রেলিয়ার সমবেদনা  রীড ফার্মা: স্বাস্থ্য সচিবকে হাইকোর্টে তলব  ৩৮ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণের ট্রেন চালু
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১৮:৩৮:৩৮

২০২১ পর্যন্ত রিয়ালের প্রেসিডেন্ট পেরেজ

অনলাইন ডেস্ক
রিয়াল মাদ্রিদে ফ্লোরেন্টিনো পেরেজ-যুগ আরো পোক্ত হলো। বিনা প্রতিদ্বন্দ্বিতায় রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন তিনি। ফলে ২০২১ সাল পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটির প্রেসিডেন্ট পদে বহাল থাকবেন পেরেজ।

২০০০ সালে প্রথমবারের মতো রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট নির্বাচিত হন পেরেজ। এবার তার বিপক্ষে কেউই নির্বাচনে দাঁড়াননি। ফলে সোমবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় পেরেজকে পুনঃনির্বাচিত করে রিয়াল মাদ্রিদ।

পেরেজের অধীনে গত চার বছরে তিনবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয় করে রিয়াল মাদ্রিদ। এছাড়া ২০১২ সালের পর প্রথমবারের মতো স্প্যানিশ লা লিগার শিরোপা জয় করে লস ব্লাঙ্কোসরা।

তবে নতুন করে দায়িত্ব পাওয়ার পরই চ্যালেঞ্জের মুখে পড়তে যাচ্ছেন পেরেজ। রিয়াল মাদ্রিদ ছেড়ে নতুন ঠিকানায় যাওয়ার জন্য বেশ তৎপর হয়ে উঠেছেন দলের সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো। নিজের সাম্রাজ্য টিকিয়ে রাখলে হলে রোনালদোকে 'কনভিন্স' করে রিয়ালে ধরে রাখতে হবে পেরেজকে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved