শিরোনাম
 নায়করাজ রাজ্জাক আর নেই  বন্যার্তদের জন্য অস্ট্রেলিয়ার সমবেদনা  রীড ফার্মা: স্বাস্থ্য সচিবকে হাইকোর্টে তলব  ৩৮ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণের ট্রেন চালু
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১৮:০৩:৪৭ | আপডেট : ১৯ জুন ২০১৭, ১৮:০৪:০২

রংপুরে বিস্ফোরণে নিহত ১

রংপুর অফিস
রংপুরে দুধের কন্টেইনার ঝালাই করতে গিয়ে বিস্ফোরণে একজন নিহত ও দু্ইজন আহত হয়েছেন। নিহতের নাম নুরুল হক (৩৫)। আর অাহত দু'জন হলেন-মিন্টু মিয়া ও ছোট মিয়া।

সোমবার জেলার মাহিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত দু'জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য কন্টেইনার কারখানার মালিকসহ দু্ইজন আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাহিগঞ্জ কলেজ রোডে আলম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ। সেখানে একটি দুধের কন্টেইনারের মুখ বন্ধ করে নিচের অংশ ঝালাই করছিলেন কর্মচারীরা। এ সময় কন্টেইনারটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে নুরুল হক, মিন্টু মিয়া ও ছোট মিয়া নামে তিনজন আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। দ্রুত তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে গেলে নুরুল হকের মৃত্যু হয়। বিস্ফোরণে তার পা বিছিন্ন হয়ে গেছে। তিনি মাহিগঞ্জ কলেজ রোড এলাকার চান মিয়ার ছেলে।

ঘটনার পর পুলিশ আলম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক আলম মিয়া ও কর্মচারী ছোট মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। আহত মিন্টু মিয়া জানান এটি একটি দুর্ঘটনা।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম জাহিদুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের জন্য মালিকসহ দুইজনকে আটক করেছি। এ ঘটনায় এখনো কেউ মামলা করেনি।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved