শিরোনাম
 সাত খুন মামলায় ১৫ জনের ফাঁসি বহাল, ১১ জনের যাবজ্জীবন কারাদণ্ড  প্রধান বিচারপতির সঙ্গে গওহর রিজভীর সাক্ষাৎ  বিবিএস ক্যাবলসের অস্বাভাবিক দর তদন্তে কমিটি  বন্যাদুর্গত এলাকায় কৃষি ও এসএমই ঋণ পুনঃতফসিলের সুযোগ
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১৪:৩২:২৩

সানিয়ার 'সুপার সানডে' অভিনন্দন ভারত, পাকিস্তান উভয়কেই!

অনলাইন ডেস্ক
ভারতের ক্রীড়াঙ্গন নিয়ে চুপ থাকা কিংবা প্রশংসা করা দু'টই তার জন্য বিপদজনক! কারণ, 'কট্টর' ভারতীয় সমর্থকদের সমালোচনার সূচে বিদ্ধ হতেই হয় দেশটির টেনিস তারকা সানিয়া মির্জাকে। এমনকি তার দেশপ্রেম নিয়েও প্রশ্ন তুলতে ছাড়েন না এসব 'ক্রীড়াপ্রমী'।

স্পষ্ট করে বললে, পাকিস্তানীকে অর্থাৎ ক্রিকেট অলরাউন্ডার সোয়েব মালিককে বিয়ে করাই কাল হয়েছে তার! এই পরিস্থিতিতেই চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ছিল পাক-ভারত মহারণ। স্বাভাবিকভাবেই পরিস্থিতি খুব একটা ভাল ছিল না সানিয়া মির্জার জন্য।

তবে, পাক-ভারত ম্যাচ শেষে তিনি যে টুইট করেছেন তা বেশ চমকে দেওয়ার মতোই।

দেশের হয়েই একের পর এক ট্রফি জিতেছেন। তা সত্ত্বেও পাকিস্তানী খেলোয়াড়কে বিয়ে করার খোটা বরাবরই শুনতে হয় তাকে। চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীনই দু’বার খবরের শিরোনামে এসেছেন তিনি।

একবার তাকে পাকিস্তানের সমর্থক বলে বসেন খোদ প্রাক্তন টিম ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। আর ফাইনালের আগে যুবরাজ সিংয়ের 'লুক-আ-লাইক' এর ছবি পোস্ট করেও সমালোচনা শিকার হন এই ভারতীয় সুন্দরী।

তবে, আজ তিনি প্রকৃত স্পোর্টসম্যানশিপেরই পরিচয় দিলেন। আর, 'সুপার সানডে' ঘটায় অভিনন্দন জানিয়েছেন ভারত, পাকিস্তান উভকেই!

কারণ, এদিনটি ছিল একদিকে ক্রিকেটে ভারতের বিপর্যয়। অন্যদিকে হকিতে সূর্যোদয়। ভারতের ক্ষেত্রে এ দিনটি ছিল এক অদ্ভুত সমতার দিন। সে কথাই আজ স্মরণ করে দিলেন সানিয়া। 

তাই, টুইটারে ভারত ও পাকিস্তান-দুই দলকেই অভিনন্দন জানিয়েছেন তিনি।

তবে, দুটো আলাদা জয়ের জন্য। ভারতকে হকিতে পাকিস্তানকে হারিয়ে 'হকি ওয়ার্ল্ড টুর্নামেন্ট' এর সেমি-ফাইনালে জয়লাভের জন্য। আর, পাকিন্তানকে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে জয় লাভের জন্য। 

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস 

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved