শিরোনাম
 সাত খুন মামলায় ১৫ জনের ফাঁসি বহাল, ১১ জনের যাবজ্জীবন কারাদণ্ড  প্রধান বিচারপতির সঙ্গে গওহর রিজভীর সাক্ষাৎ  বিবিএস ক্যাবলসের অস্বাভাবিক দর তদন্তে কমিটি  বন্যাদুর্গত এলাকায় কৃষি ও এসএমই ঋণ পুনঃতফসিলের সুযোগ
প্রকাশ : ১৯ জুন ২০১৭, ১২:১৪:০০ | আপডেট : ১৯ জুন ২০১৭, ১৩:২৮:৩৪

বনানীতে ছাত্রী ধর্ষণ মামলার অভিযোগ গঠনের শুনানি ৯ জুলাই

আদালত প্রতিবেদক
রাজধানীর বনানীতে দ্য রেইন ট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণ মামলার আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ পাঁচ আসামির বিরুদ্ধে আনা অভিযোগ আমলে নিয়েছেন আদালত। মামলার অভিযোগ গঠনের জন্য ৯ জুলাই ধার্য করেছেন আদালত।

সোমবার সকালে ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. শফিউল আজম এ দিন ধার্য  করেন।

আদালতে উপস্থিত পাঁচ আসামির জামিন আবেদন করা হলে বিচারক তা নামঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের কৌঁসুলি আলী আকবর।

গত ৬ মে বনানী থানায় অভিযোগ দায়েরের পর ৮ জুন আদালতে অভিযোগপত্র দেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারের পরিদর্শক ইসমত আরা এমি। মামলায় ৪৭ জনকে সাক্ষী করা হয়।

মামলার আসামিরা হলেন- আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু সাদমান সাকিফ, নাঈম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলী।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ২৮ মার্চ রাতে জন্মদিনের কথা বলে অনুষ্ঠানে নিয়ে আসামিরা মামলার বাদী এবং তার বান্ধবীকে আটকে রাখে। অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন ও অশ্লীল ভাষায় গালাগাল করা হয়। বাদী ও তার বান্ধবীকে জোর করে একটি কক্ষে নিয়ে সাফাত আহমেদ ও নাঈম আশরাফ রাতভর একাধিকবার ধর্ষণ করে। এ সময় সাফাত তার গাড়িচালককে ভিডিওচিত্র ধারণ করতে বলে। বাদীকে নাঈম আশরাফ মারধর করে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved