শিরোনাম
 সাত খুন মামলায় ১৫ জনের ফাঁসি বহাল, ১১ জনের যাবজ্জীবন কারাদণ্ড  প্রধান বিচারপতির সঙ্গে গওহর রিজভীর সাক্ষাৎ  বিবিএস ক্যাবলসের অস্বাভাবিক দর তদন্তে কমিটি  বন্যাদুর্গত এলাকায় কৃষি ও এসএমই ঋণ পুনঃতফসিলের সুযোগ
প্রকাশ : ১৮ জুন ২০১৭, ২২:৩৪:৪৫ | আপডেট : ১৯ জুন ২০১৭, ১৩:৩৪:৫৯

কে কী পুরস্কার পেলেন

অনলাইন ডেস্ক
চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতকে গুঁড়িয়ে শিরোপা জয় করে পাকিস্তান। রোববার লন্ডনের কেনিংটন ওভালে ভারতকে ১৮০ রানের বড় ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো টুর্নামেন্টের শিরোপা জয় করে টিম পাকিস্তান। টুর্নামেন্টের ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বলতে গেলে সবগুলো পুরস্কারই দখল করে নেন পাকিস্তানি খেলোয়াড়রা।
 
ভারতের বিপক্ষে ফাইনালে ১০৬ বলে ১২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১১৪ রানের অনবদ্য ইনিংস খেলা ওপেনার ফখর জামান ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন। তার দুর্দান্ত ইনিংসের ওপর ভর করেই ৩৩৮ রানের পাহাড় গড়ে ম্যাচটি জিতে যায় পাকিস্তান। যে কারণে ম্যাচসেরা খেলোয়াড় বাছাই করতে দ্বিতীয়বার ভাবতে হয়নি নির্বাচকদের।
 
টুর্নামেন্ট-সেরা খেলোয়াড়ের পুরস্কারই যায় পাকিস্তানের ঘরে। ৫ ম্যাচে সর্বোচ্চ ১৩ উইকেট নেয়া পাকিস্তানি পেসার হাসান আলি টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার জয় করেন।কে কী পুরস্কার পেলেন
 
গোল্ডেন বলের পুরস্কারও জেতেন হাসান আলি। টুর্নামেন্টে সর্বোচ্চ ১৩ উইকেট নিয়েছেন এই পাকিস্তানি পেসার। সর্বোচ্চ উইকেটশিকারি হিসেবে গোল্ডেন বলের পুরস্কার লাভ করেন হাসান।
 
সর্বোচ্চ ৩৩৮ রান করায় টুর্নামেন্টের সর্বোচ্চ রানের পুরস্কার গোল্ডেন ব্যাট অ্যাওয়ার্ড লাভ করেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান।
 
আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved