শিরোনাম
 সিদ্দিকুরকে চেন্নাই নেয়া হচ্ছে  ইতিহাস সংস্কৃতিকে তুলে ধরে উন্নত চলচ্চিত্র নির্মাণ করুন: প্রধানমন্ত্রী  সীতাকুণ্ডের ত্রিপুরা পাড়ার আরেক শিশুর মৃত্যু  সংবিধানিক অধিকারকে খাঁচায় বন্দি রেখেছে সরকার: রিজভী
প্রকাশ : ১৭ জুন ২০১৭, ১৫:০০:০৬ | আপডেট : ১৭ জুন ২০১৭, ১৫:০১:২২

ডাক্তারের কথায় ভীষণ কষ্ট পান মিমি

অনলাইন ডেস্ক
জীবনে ছোট-ছোট দুঃখ কথা কম-বেশি সবারই থাকে। আর সেসব মেনে নিয়েই জীবন এগিয়ে যায়। টালিউড জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর জীবনও সেভাবে এগিয়ে যাচ্ছে। 

একবার তার সুযোগ হয়েছিল বলিউড ছবিতে অভিনয় করার। ছবির নাম ছিল ‘পারি’। সেই ছবিতেই কাজ করতে যাচ্ছিলেন মিমি। চরিত্রটাও বেশ দীর্ঘ ও ভালো ছিল। সেই ছবিতে অনুস্কা শর্মাও ছিলেন। ওই সময় হঠাৎ জ্বরে আক্রান্ত হয়ে পড়ায় ছবির কাজ ছেড়ে কলকাতায় ফিরতে হয় মিমিকে। এতে তিনি বেশ কষ্ট পান।

তখন ডাক্তার তাকে ১৫ দিনের বিশ্রামের থাকতে বলেছেন। সেসব তো মেনেই নিয়েছিলেন মিমি। কিন্তু ডাক্তার তাকে আরো একটি কথা বলেছিলেন- যেটি তার জীবনে অন্যতম দুঃখের ঘটনা। র‌্যাস জনিত সমস্যায় ভুগছিলেন মিমি। যা কুকুরের সংস্পর্শে সেই সমস্যা আরো বেড়ে যায়।

তাই মিমির দুই পোষ্য কুকুর চিকু ও ম্যাক্স থেকে ১৫ দিন দূরে থাকতে বলেছিলেন ডাক্তার। এতে মিমি ভীষণ কষ্ট পেয়েছিলেন- যেটি নাকি বলিউড ছবি হাত ছাড়া হওয়ার চেয়েও বেশি কষ্ট ছিল। কারণ চিকু ও ম্যাক্সকে মিমি সন্তানের মতো স্নেহ ও ভালোবাসেন।  

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved