শিরোনাম
 সিদ্দিকুরকে চেন্নাই নেয়া হচ্ছে  ইতিহাস সংস্কৃতিকে তুলে ধরে উন্নত চলচ্চিত্র নির্মাণ করুন: প্রধানমন্ত্রী  সীতাকুণ্ডের ত্রিপুরা পাড়ার আরেক শিশুর মৃত্যু  সংবিধানিক অধিকারকে খাঁচায় বন্দি রেখেছে সরকার: রিজভী
প্রকাশ : ১৫ জুন ২০১৭, ১৩:৩০:১৩ | আপডেট : ১৫ জুন ২০১৭, ১৩:৩৩:৫৬

স্মার্টফোনে খেলা দেখা যাবে র‍্যাবিটহোলে

অনলাইন ডেস্ক
বছর দুয়েক আগে প্রথমবারের মতো ইউটিউবে খেলা লাইভ স্ট্রিমিং শুরু হয় র‍্যাবিটহোল নামের একটি চ্যানেল থেকে। ধীরে ধীরে জনপ্রিয় হওয়ার পরিপ্রেক্ষিতে প্রথমবারের মতো বাংলাদেশে এমন একটি অ্যাপ নিয়ে এসেছে র‍্যাবিটহোল, যেখানে লগ-ইন করে বিরতিহীনভাবে দেখা যাচ্ছে এবারের চ্যাম্পিয়ন্স ট্রফির প্রতিটি ম্যাচ!

বাংলাদেশে অনলাইনে সরাসরি খেলা দেখার প্রথম প্ল্যাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করেছে র‍্যাবিটহোল। ২৮ মে গুগল প্লে-স্টোরে রিলিজ পেয়েছে অ্যাপ্লিকেশনটি। যে কোনও অ্যানড্রয়েড স্মার্টফোন এবং স্মার্ট টিভিতে অ্যাপটি নামিয়ে উপভোগ করা যায়। অল্প কিছুদিনের মধ্যেই র‍্যাবিটহোলের ডাউনলোড সংখ্যা ৪০ হাজার ছাড়িয়েছে। কিছু দিনের মধ্যে আইওএস ব্যবহারকারীদের হাতেও পৌঁছাবে অ্যাপটি।

ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে অ্যাপটি। দেশের যে কোনও প্রান্তে, যে কোনও সময় খেলা দেখা যাচ্ছে র‍্যাবিটহোলে। শুধুমাত্র সরাসরি সম্প্রচার নয়, খেলা শেষে প্রতিটি ম্যাচের হাইলাইটসও দেখা যায় অ্যাপটিতে।

 ভবিষ্যতে বাংলাদেশসহ বিভিন্ন দলের ক্রিকেট সিরিজ, বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল), এমনকি ইংলিশ প্রিমিয়ার লীগ ফুটবলের ম্যাচও সরাসরি সম্প্রচার এবং হাইলাইটস দেখা যাবে অ্যাপটিতে। খেলা নিয়ে বিভিন্ন ধরনের প্রি-ম্যাচ এবং পোস্ট-ম্যাচ আলোচনা এবং ফ্যান-শো যোগ হবে তালিকায়। সংবাদ বিজ্ঞপ্তি

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved