শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ০৫ জুন ২০১৭, ১৭:০৮:৩৫ | আপডেট : ০৫ জুন ২০১৭, ১৭:৪৪:০৭

কলকাতায় আজীবন সম্মাননা পেলেন নায়ক রাজ্জাক

কলকাতা প্রতিনিধি
কলকাতার টেলি সিনে সোসাইটি আজীবন সম্মাননা দিয়েছে বাংলাদেশের নায়করাজ রাজ্জাকসহ বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী, সংগীতশিল্পী, কাহিনীকার ও পরিচালককে।

একই সঙ্গে পশ্চিমবঙ্গের বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক, অভিনেত্রী রচনা ব্যানার্জীসহ সেখানকার বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীকেও এ সম্মানা দেওয়া হয়।

রোববার সন্ধ্যায় দক্ষিণ কলকাতার ঢাকুরিয়ার কাছে নজরুল মঞ্চে এ সম্মাননা তুলে দেওয়া হয়।

কলকাতার টেলি সিনে সোসাইটির পক্ষ থেকে সম্মাননা পেয়ে নায়করাজ রাজ্জাক বলেন, অমি অত্যন্ত কৃতজ্ঞ। আজ কলকাতার বুকে টেলি সিনে আজীবন সম্মাননা পেয়ে গর্বিত বোধ করছি। আজকের দিনটির কথা আমার মনে থাকবে। 

রাজ্জাক বলেন, কলকাতা তথা ভারতের অনেক শিল্পীদের সঙ্গেই আমার দীর্ঘদিনের সুসম্পর্ক। তারা খুবই আন্তরিক। তাদের ভালোবাসার টানে বারবার কলকাতা তথা ভারতে ছুটে এসেছি। আজকের এই টেলি সিনে সম্মাননা পেয়ে তাই ভীষণ ভালো লাগছে।

এদিন নায়করাজের পাশাপাশি বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ডশিল্পী আইয়ুব বাচ্চু এবং সংগীত শিল্পী হাবিব, কণাকে দেওয়া হয় সম্মাননা। এছাড়া আয়নাবাজি ছবির পরিচালক আমিতাভ রেজা এবং কাহিনীকার গাউসুল আজম শাওন এবং বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়া টেলি সিনে সম্মাননা পান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা। অনুষ্ঠানকে আকর্ষণীয় করে তুলতে বাংলাদেশের আইয়ুব বাচ্চু এবং কলকাতার রুপম ইসলামের যৌথ পরিবেশনায় ব্যান্ড সংগীত পরিবেশিত হয়।

উল্লেখ্য, ২০০০ সাল থেকে কলকাতার সিনে জগত এবং টেলিভিশন জগতের অভিনেতা অভিনেত্রী শিল্পী ও কলাকুশলীদের সম্মাননা দিয়ে আসছে কলকাতার টেলি সিনে সোসাইটি। প্রথম দিকে এই সম্মাননা কলকাতায় সীমাবদ্ধ থাকলেও গত দুইবছর ধরে এই সম্মাননা দেওয়া হচ্ছে বাংলাদেশের সিনে ও টেলিভিশনের অভিনেতা অভিনেত্রী থেকে শিল্পী ও কলাকুশলীদের।    

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved