শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৯:২৫:০১ | আপডেট : ২৭ মে ২০১৭, ১৯:৩১:৫৬

বিতর্কে নুসরাত ফারিয়া

অনলাইন ডেস্ক
বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার 'বস-২' র 'আল্লাহ মেহেরবান' শিরোনামের একটি আইটেম গান নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। জিৎ-নুসরাত ফারিয়া অভিনীত এই গানের কথার সঙ্গে ফারিয়ার খোলামেলা পোশাক আর আবেদময়ী নাচ-ভঙ্গিমার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।
 
বিতর্কে নুসরাত ফারিয়া
‘বস ২’ সিনেমার ‘আল্লাহ মেহেরবান’ গানের দৃশ্যে নুসরাত ফারিয়া
আসন্ন ঈদুল ফিতরে মুক্তির কথা রয়েছে বস’এর সিক্যুয়েল ‘বস-২’। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের ওই গানের ভিডিওটি ইউটিউবে মুক্তি দেওয়া হয়। যেখানে নুসরাত ফারিয়ার নিজেকে বেশ খোলামেলাভাবে তুলে ধরেন। খবর ইউএনবির
 
এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষত ফেসবুকে বিষয়টি নিয়ে নানা প্রশ্ন আর সমালোচনা শুরু হয়।  যেখানে গানের শিরোনাম, কথা অথবা ভাবধারার সঙ্গে ফারিয়ার খোলামেলা উপস্থিতি দারুণ সাংঘর্ষিক বলেই মন্তব্য করেছেন অনেকে। কেননা গানটির সঙ্গে জিৎ-এর কালো কাবলি-পাগড়ি-ড্রেসআপ এবং উপস্থিতি একেবারেই স্বাভাবিক অথবা মার্জিত। কিন্তু নুসরাত ফারিয়ার এমন খোলামেলা উপস্থিতি কতটা প্রাসঙ্গিক আর কতটা উদ্দেশ্যমূলক- সেটি নিয়েও প্রশ্ন তৈরি হয়েছে প্রচুর।
 
বিতর্কে নুসরাত ফারিয়া
'বস ২' সিনেমার ‘আল্লাহ মেহেরবান’ গানের দৃশ্যে নুসরাত ফারিয়া
আবার কেউ কেউ ফারিয়ার পক্ষ নিয়েও কথা বলছেন। তাদের মতে,সব জায়গায় আবেগ খোঁজা ঠিক নয়। সিনেমা-সংস্কৃতি-ভাবগাম্ভীর্য সব এক চোখে দেখা ঠিক নয়। আবার কেউ বলছেন, এখানে বিতর্কে নুসরাত ফারিয়া আসবে কেন? তিনি তো কেবল একজন শিল্পী। যারা এমন গানে তাকে এভাবে উপস্থাপন করেছে তাদের সমালোচনা করুন।
 
প্রাঞ্জলের কথায়,জিৎ গাঙ্গুলীর সুর-সংগীতে, নাকাশ ও জনিতা গানটিতে কণ্ঠ দিয়েছেন। কোরিওগ্রাফি করেছেন এই ছবির অন্যতম নির্মাতা বাবা যাদব।
 
বাংলাদেশের মেয়ে নুসরাত ফারিয়া একসময় উপস্থাপনা নিয়ে ব্যস্ত থাকা ছিলেন। কিন্তু কলকাতার ‘আশিকী’ সিনেমা দিয়ে বড় পর্দায় নাম লেখান। এরপর আরও পাঁচটি সিনেমায় কাজ করেছেন তিনি। 'বস ২' তার সপ্তম সিনেমা।
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved