শিরোনাম
 যুক্তরাজ্যে কনসার্টে বিস্ফোরণে নিহত ১৯, আহত ৫০  ঘুষ ছাড়া কাজই হয় না পল্লী বিদ্যুতে  ওসি ফরমানসহ তিন কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থার সুপারিশ
প্রিন্ট সংস্করণ, প্রকাশ : ২০ মে ২০১৭

প্রকাশিত হলো জুয়েলের দশম একক

আনন্দ প্রতিদিন প্রতিবেদক
সাত বছর পর একক অ্যালবাম প্রকাশ করলেন কণ্ঠশিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল। নাম 'এমন হলো কই'। এটি শিল্পীর দশম একক। একটি রবীন্দ্রসঙ্গীতসহ পাঁচটি গান দিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। মৌলিক গানগুলোর কথা লিখেছেন শাহান কবন্ধ। সুর ও সঙ্গীত পরিচালনার পাশাপাশি অ্যালবামটি প্রযোজনা করেছেন বাপ্পা মজুমদার। এটি প্রকাশ করেছে তার প্রযোজনা প্রতিষ্ঠান বি এমজ ওয়ার্কস্টেশন। বৃহস্পতিবার রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে অ্যালবামটি প্রকাশ করা হয়। প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সঙ্গীত পরিচালক ফোয়াদ নাসের বাবু, লাবু রহমান, পার্থ মজুমদার, বাপ্পা মজুমদার, গীতিকার জুলফিকার রাসেলসহ অনেকে।

হাসান আবিদুর রেজা জুয়েল বলেন, 'এ অ্যালবাম প্রকাশ সম্ভব হয়েছে শুধু বাপ্পার কারণে। প্রিয় মানুষ, ভাই, বন্ধু, শিল্পী বাপ্পা নিজ উদ্যোগে এ অ্যালবাম প্রকাশ; বাণিজ্যিক লাভ-লোকসানের কোনো হিসাব-নিকাশ করেনি। প্রযোজনা ছাড়াও সঙ্গীত পরিচালনা করেছে বাপ্পা। শাহানের লেখা ও বাপ্পার সুরারোপিত গানগুলো অনেকের ভালো লাগবে বলে আশা করছি।' জুয়েলের সর্বশেষ একক অ্যালবাম 'দরজা খোলা বাড়ি' প্রকাশিত হয়েছিল ২০১০ সালে। লেজার ভিশন থেকে প্রকাশিত এ অ্যালবামের সুর ও সঙ্গীত পরিচালনা করেছিলেন আইয়ুব বাচ্চু।
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved