শিরোনাম
 লংগদুতে যৌথবাহিনীর অভিযানে একে-৪৭ রাইফেল-গুলি উদ্ধার  গাবতলীর পশুরহাটে ভয়াবহ আগুন  সিরাজগঞ্জে বাস- মাইক্রো সংঘর্ষে নিহত ৪  নতুন ভ্যাট আইন ২ বছর স্থগিত
প্রিন্ট সংস্করণ, প্রকাশ : ২০ মে ২০১৭

কান সফর শেষ করলেন দীপিকা

আনন্দ প্রতিদিন ডেস্ক
চলছে চলচ্চিত্রে বিশ্বের সবচেয়ে বড় ও মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসব। এ আয়োজনের সবচেয়ে আকর্ষণীয় দিক হলো লালগালিচায় হেঁটে বেড়ানো। এবারের আসরে বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রথম লালগালিচায় পা রাখেন দীপিকা পাড়ুকোন। তিনি পা রাখতেই ছড়িয়ে যায় তার দ্যুতি। গত ১৭ মে দীপিকা মারচেসা ব্র্যান্ডের হালকা বেগুনি রঙা স্বচ্ছ গাউনে সেজেছিলেন। ৩১ বছর বয়সী এই তারকার গলায়-কানে হীরার গয়না আর পায়ে ছিল উঁচু হিলের জুতো।

উৎসবের দ্বিতীয় দিন বৃহস্পতিবার সকালে দীপিকা পরেছিলেন হলুদ গাউন। এর পর সন্ধ্যায় পরেছিলেন পা খোলা সবুজ গাউন। চোখজোড়া সাজানো সবুজ আবহে। কানে দুল। টানটান করে বাঁধা চুল, হাতে ব্রেসলেট আর ঘাড়ে উল্কি। কান উৎসবের ৭০তম আসরে এটাই ছিল তার দ্বিতীয় ও শেষ উপস্থিতি। দ্বিতীয় দিনে তাকে দেখতে লাগছিল আগাগোড়া চকচকে!

দীপিকার পরা গাউনটি মার্কিন ব্র্যান্ড ব্র্যান্ডন ম্যাক্সওয়েলের বানানো। বুধবারের মতো এদিনও লরিয়াল প্যারিসের দূতিয়ালি করতে লালগালিচায় পা মাড়ান ৩১ বছর বয়সী এ অভিনেত্রী।
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved