শিরোনাম
 আদিলুরকে ফেরত পাঠাল মালয়েশিয়া   ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন  ভারতের নতুন রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ  আইনজীবী তালিকাভুক্তি পরীক্ষা শুক্রবার
প্রকাশ : ১৯ মে ২০১৭, ২২:২৪:২৮

অপহরণ: গাজীপুরে র‌্যাবের অভিযানে গ্রেফতার ৫

গাজীপুর প্রতিনিধি
অস্ত্রের মুখে দুই তরুণকে অপহরণের পর স্বজনের কাছে মোটা অঙ্কের মুক্তিপণ দাবি করেছিল অপহরণকারীরা। অপহৃত একজন কৌশলে পালিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যদের ঘটনা জানান। অভিযোগ পেয়ে শুক্রবার ভোরে র‌্যাব অভিযান চালিয়ে অপহৃত অন্য তরুণকে উদ্ধার এবং পাঁচ জনকে গ্রেফতার করে।

গাজীপুর মহানগরের টেকনগরপাড়া এলাকার হারুন-অর রশীদের নির্মাণাধীন বাড়িতে এ অভিযান চালায় র‌্যাব-১। এ সময় অপহরণকারীদের কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, তিনটি চাকু, ছয়টি মোবাইল ফোনসেট ও একটি ক্রেডিট কার্ড উদ্ধার করা হয়।

অপহৃত দুই তরুণ হলেন—মিরাজুল ইসলাম ও রাকিবুল ইসলাম। গ্রেফতার অপহরণকারী দলের সদস্যরা হলো—রাব্বি হাসান নিলয়, রাকিব, শাকিল মোল্লা, সোহেল রানা ও সোহাগ।

র‌্যাবের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মুহিত কবীর সেরনিয়াবাত জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে চান্দনা চৌরাস্তা থেকে দুই তরুণকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। পরে তাদের স্বজনের কাছে মোবাইল ফোনে মোটা অঙ্কের মুক্তিপণ দাবি করা হয়।

তিনি জানান, ভোর সাড়ে ৪টার দিকে অপহৃত মিরাজুল ইসলাম কৌশলে দোতলা থেকে পাশের বালুর স্তূপে লাফিয়ে পড়েন। পরে তিনি র‌্যাবের ক্যাম্পে গিয়ে ঘটনা জানান। অভিযোগ পেয়ে র‌্যাব-১-এর অতিরিক্ত পুলিশ সুপার ও গাজীপুুরের কোম্পানি কমান্ডার মোহাম্মদ মহিউল ইসলামের নেতৃত্বে তাৎক্ষণিক অভিযান চালানো হয়।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved