শিরোনাম
 খালেদার বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলা চলবে  সরিয়ে ফেলা ভাস্কর্য পুনঃস্থাপন অ্যানেক্স ভবনের সামনে  শিরোপা দিয়ে এনরিকেকে বিদায় বার্সার  চেলসিকে হারিয়ে এফএ কাপ আর্সেনালের
প্রকাশ : ১৯ মে ২০১৭, ২১:৪২:২৯

ঢাবি ছাত্রীর মৃত্যু: সেন্ট্রাল হাসপাতাল পরিচালকের জামিন

সমকাল প্রতিবেদক
'ভুল চিকিৎসায়' ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী আফিয়া জাহিন চৈতির মৃত্যুর মামলায় গ্রেফতার সেন্ট্রাল হাসপাতালের পরিচালক ডা. এমএ কাসেমের জামিন মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার তাকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবদুল্লাহ আল মাসুদ তার জামিন মঞ্জুর করেন।

চৈতি ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গ্রিন রোডের সেন্ট্রাল হাসপাতালে ভর্তি হলেও তাকে ক্যান্সারের চিকিৎসা দেওয়া হয় বলে অভিযোগ সহপাঠীদের। এই 'ভুল চিকিৎসার' কারণেই বৃহস্পতিবার তার মৃত্যু হয় বলে দাবি করেন শিক্ষার্থীরা। পরে চৈতির বিক্ষুব্ধ সহপাঠীরা হাসপাতালে গিয়ে ভাংচুর করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ধানমণ্ডি থানায় ৯ জনের বিরুদ্ধে মামলা করে ঢাবি কর্তৃপক্ষ। এর মধ্যে ডা. এমএ কাসেম ও ডা. সাজিদ হোসেনকে আটক করে পুলিশ। তবে শুক্রবার শুধু এমএ কাসেমকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

পুলিশ ও আদালত সূত্র জানায়, শুনানিতে এম এ কাসেমের আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু বলেন, তার মক্কেলের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। তার বিরুদ্ধে যে ধারায় মামলা হয়েছে তা জামিনযোগ্য। আদালত এক হাজার টাকার বন্ড ও স্থানীয় দু'জন জামিনদারের জিম্মায় ওই চিকিৎসকের জামিন মঞ্জুর করেন।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved