শিরোনাম
 কাবুলে গাড়িবোমা হামলায় নিহত ৩৫  ৪১৮ যাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইট ঢাকা ছেড়েছে  ভারি বৃষ্টির সাথে পাহাড় ধসের শঙ্কা, সাগরে ৩ নম্বর সংকেত  জর্ডানে ইসরায়েলি দূতাবাসে গুলি, নিহত ২
প্রকাশ : ১৯ মে ২০১৭, ২১:০৩:২৫

সৌম্য সরকারের ফিফটি

অনলাইন ডেস্ক
আগের ম্যাচে যেখানে শেষ করেছিলেন শুক্রবার যেন সেখান থেকেই শুরু করলেন সৌম্য সরকার। নিউজিল্যান্ডের বিপক্ষে দুদিন আগেই ফিফটি করেছিলেন সৌম্য সরকার। আয়ারল্যান্ডের বিপক্ষেও হাফসেঞ্চুরির দেখা পেলেন বাংলাদেশি ওপেনার। সৌম্যর দারুণ ব্যাটিংয়ে জয়ের পথেই হাঁটছে বাংলাদেশ।

ডাবলিনের ম্যালাহাইডে আগে ব্যাটিংয়ে নামা আয়ারল্যান্ড ১৮১ রানে গুটিয়ে যায়। জবাবে ব্যাটিংয়ে নেমে তামিম ইকবালকে নিয়ে ৯৫ রানের দুর্দান্ত জুটি গড়ে বাংলাদেশকে দারুণ সূচনা এনে দেন সৌম্য। তামিম ফিরে যাওয়ার পর সাব্বির রহমানকে নিয়ে আরেকটি জুটি গড়ে নিজের হাফসেঞ্চুরি পূর্ণ করেন সৌম্য।

জর্জ ডকরিলের করা ১৯তম ওভারের দ্বিতীয় বলে চার হাঁকিয়ে হাফসেঞ্চুরি পূর্ণ করেন সৌম্য। ৪০ বলে ফিফটি করার পথে ৬টি চার ও ২টি ছক্কা হাঁকান তিনি। ওয়ানডেতে এটি সৌম্যর ষষ্ঠ ফিফটি।

ডাবলিনে তামিম শুরু থেকেই সাবলীল থাকলেও সৌম্য ছিলেন কিছুটা ধীর। টিম মুরতাগের করা অষ্টম ওভারের তৃতীয় বল মিড-উইকেটের ওপর দিয়ে সীমানাছাড়া করে পুরোপুরি ছন্দ ফিরে পান সৌম্যও।

৮ ওভার শেষে তামিম ২৪ ও সৌম্য ১৩ রান নিয়ে ব্যাট করছিলেন। এরপরই যেন তামিমকে ছাড়িয়ে যাওয়া মিশন শুরু করেন সৌম্য। ব্যারি ম্যাকার্থির করা নবম ওভারে একটি ছক্কা ও দুটি চার হাঁকিয়ে তামিমকে ছাড়িয়ে যান এই স্টাইলিশ ব্যাটসম্যান। আর বাংলাদেশের রানও বেড়ে যায় 'হু হু' করে। তামিম ৪৭ রান করে ফিরে গেলেও হাফসেঞ্চুরি পূর্ণ করেন সৌম্য।

নিউজিল্যান্ডের বিপক্ষে ফিফটি করার আগ থেকে রানখরায় ভুগছিলেন সৌম্য। প্রায় ২২ মাস পর আগেই ম্যাচে হাফসেঞ্চুরির দেখা পান এই স্টাইলিশ ব্যাটসম্যান। তবে ক্যারিয়ারের ষষ্ঠ হাফসেঞ্চুরি করতে মাত্র দুদিন অপেক্ষা করতে হয় সৌম্যকে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved