শিরোনাম
 কাবুলে গাড়িবোমা হামলায় নিহত ৩৫  ৪১৮ যাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইট ঢাকা ছেড়েছে  ভারি বৃষ্টির সাথে পাহাড় ধসের শঙ্কা, সাগরে ৩ নম্বর সংকেত  জর্ডানে ইসরায়েলি দূতাবাসে গুলি, নিহত ২
প্রকাশ : ১৯ মে ২০১৭, ১৮:২৭:০৭

ইনিয়েস্তা-পেদ্রোকে নিয়েই স্পেন দল

অনলাইন ডেস্ক
দুই অভিজ্ঞ খেলোয়াড় আন্দ্রেস ইনিয়েস্তা এবং পেদ্রোকে নিয়েই দল ঘোষণা করেছে স্পেন। আগামী মাসের দুটি আন্তর্জাতিক ম্যাচকে সামনে রেখে দল ঘোষণা করেছেন স্প্যানিশ কোচ জোলেন লোপেতেগুই। তার স্কোয়াডে জায়গা করে নেন রিয়াল মাদ্রিদের তরুণ তারকা মার্কো অ্যাসেনসিও ও এসি মিলানের জেরার্ড ডেলেফো।

এভারটন থেকে লোনে মিলানে যোগ দেয়ার পর দারুণ সময় পার করে আসছেন ডেলেফো। গত মার্চে স্পেনের হয়ে ফ্রান্সের বিপক্ষে দারুণ গোল করে দলকে ২-০ ব্যবধানের জয় এনে দেন। সেই সুবাদে স্কোয়াডে জায়গা ধরে রাখেন ডেলেফো।

২০১৬ সালের মে মাসে ইউরোর প্রস্তুতি ম্যাচে বসনিয়া-হার্জেগোবিনার বিপক্ষে স্পেনের জার্সিতে অভিষেক হয় অ্যাসেনসিওর। কিন্তু এরপর এর দলে জায়গা পাননি তিনি। অ্যাসেনসিও জায়গা পেলেও ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার হুয়ান মাতার জায়গা হয়নি স্কোয়াডে।

আগামী ৭ জুন এক প্রীতি ম্যাচে কলম্বিয়ার মুখোমুখি হবে স্পেন। চারদিন পর বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মেসিডোনিয়ার মুখোমুখি হবে ২০১০ বিশ্বকাপের চ্যাম্পিয়নরা।

তবে রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা স্কোয়াডে জায়গা পেলেও ৩ জুনের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের কারণে কলম্বিয়া ম্যাচে খেলতে পারবেন না বলেই মনে হচ্ছে। স্পেন জাতীয় দলে জায়গা পাওয়া রিয়াল মাদ্রিদ তারকারা হলেন- অ্যাসেনসিও, দানি কারভাহাল, সার্জিও রামোস, নাচো ও আলভেরো মোরাতা।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved