শিরোনাম
 জাবির ৪২ শিক্ষার্থীর জামিন  ব্লগার রাজীব হত্যা মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  ভাস্কর্য অপসারণের প্রতিবাদকারী ৪ জনের জামিন  খালেদার বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলা চলবে  সরিয়ে ফেলা ভাস্কর্য পুনঃস্থাপন অ্যানেক্স ভবনের সামনে
প্রকাশ : ১৯ মে ২০১৭, ১৭:২৪:১১

কেরানীগঞ্জে ৩ মাসের শিশুকে অপহরণ, পরদিন উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
ঢাকার কেরানীগঞ্জে তিন মাসের এক শিশুকে অপহরণের দু'দিন পর শিশুটিকে উদ্ধার করেছে র‌্যাব।

অপহরণকারী ইলেকট্রিশিয়ান মো. সুমন মিয়াকে আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে কেরানীগঞ্জ মডেল থানা এলাকার একটি বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

শিশুটির মা রিতু ইসলাম অপহরণের বর্ণনা বলেন, 'আমাদের বাসা জিনজিরা ইউনিয়নের রিভারভিউ সোসাইটি এলাকায়। সুমন মাঝে মধ্যে আমাদের বাসায় এসে ইলেকট্রনিক যন্ত্রপাতি মেরামত করে দিতো। বুধবার সন্ধ্যায়ও সে বাসায় আসে। তাকে ড্রয়িং রুমে বসতে দিয়ে আমি অন্য রুমে যাই। আমার তিন মাসের শিশু সন্তান শিন অন্য রুমে ঘুমিয়ে ছিল। হঠাৎ সুমন আমার সন্তানকে নিয়ে বাসা থেকে বের হতে থাকে। এ সময় বাধা দিলে সে আমাকে ঘরের ভেতরে রেখে বাহির থেকে দরজা লাগিয়ে দেয়। পরে আমার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এসে দরজা খুলে আমাকে বের করেন। এরই মধ্যে শিনকে নিয়ে পালিয়ে যায় সুমন।'

রিতু জানান, ঘটনাটি তিনি প্রথমে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ ও কেরানীগঞ্জ র‌্যাব-১০ অফিসকে অবহিত করেন। এরই মধ্যে সুমন তার মোবাইলে ফোন দিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং টাকা না দিলে তার শিশু সন্তানকে হত্যার হুমকি দেয়।

র‌্যাব-১০ এর অধিনায়ক জাহাঙ্গীর হোসেন মাদবর বলেন, অভিযোগ পাওয়ার পর শিশু শিনকে উদ্ধারে তৎপরতা শুরু করে তাদের একটি বিশেষ টিম।

তিনি জানান, প্রথমে সুকৌশলে অপহরণকারী সুমনকে বৃহস্পতিবার গোলামবাজার এলাকার একটি লাকড়ির দোকান থেকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার গোলামবাজারের জনৈক হাবিব মিয়ার বাড়ির দ্বিতীয় তলার বাসিন্দা আব্দুল হকের বাসা থেকে শিনকে উদ্ধার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, শিনকে উদ্ধারের সময় আব্দুল হকের পরিবার জানায়, সুমন মিয়া তার স্ত্রী মারা গেছে বলে শিনকে আব্দুল হকের ছেলে পারভেজের কাছে দত্তক রেখেছিল।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved