শিরোনাম
 ঘূর্ণিঝড় 'মোরা': চট্টগ্রাম-কক্সবাজারে ৭ নম্বর বিপদ সংকেত  অস্ট্রিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  দিনাজপুরে অটোরিকশার সাথে সংঘর্ষের পর বাস খাদে, নিহত ৩  নতুন ভ্যাট আইনে সংকট তৈরি হবে
প্রকাশ : ১৯ মে ২০১৭, ১১:৫২:০৯

নান্দাইলে বাস খাদে পড়ে হেলপার নিহত, আহত ১৫

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়নসিংহের নান্দাইলে যাত্রীবাহি একটি বাস খাদে পড়ে বাসের হেলপার সবুজ মিয়া (২২) নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ যাত্রী।

শুক্রবার সকাল ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কিশোরগঞ্জের তাড়াইল থেকে ঢাকাগামী যাত্রীবাহি স্বাধীন ঈশা এন্টারপ্রাইজ নামের একটি বাস সকালে তাড়াইল থেকে ছেড়ে আসে। বাসটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের নান্দাইলের আমলিতলায় এমএমবি বিক্সস নামের ইটভাটার কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জের ফায়ার সার্ভিস ও নান্দাইল হাইওয়ে পুলিশ উদ্ধার তৎপরতা শুরু করে। বাসটির দরাজার নিচে চাপা পড়ে মারা গেছেন হেলপার মো. সবুজ মিয়া (২২)। তিনি উপজেলার চামটা বসস্টেশন এলাকার বাসিন্দা।

খবর পেয়ে নান্দাইলের ইউএনও মো. হাফিজুর রহমান, ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. শহিদুর রহমান, নান্দাইল পৌর সভার মেয়র মো. রফিক উদ্দিন ভুঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মোহাম্মদ রুকনুজ্জামান জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত ও অন্তত ১৫ জন যাত্রী আহত হন।

আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানান নান্দাইল মডেল থানার ওসি মো. ইউনুস আলী।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved