শিরোনাম
 ঘূর্ণিঝড় 'মোরা': চট্টগ্রাম-কক্সবাজারে ৭ নম্বর বিপদ সংকেত  অস্ট্রিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  দিনাজপুরে অটোরিকশার সাথে সংঘর্ষের পর বাস খাদে, নিহত ৩  নতুন ভ্যাট আইনে সংকট তৈরি হবে
প্রকাশ : ১৯ মে ২০১৭, ১১:১১:৪৮ | আপডেট : ১৯ মে ২০১৭, ১৪:৩৯:৩১

ঈশ্বরদীতে ভাঙচুরের মামলায় ভূমিমন্ত্রীর ছেলে গ্রেফতার

পাবনা অফিস ও ঈশ্বরদী প্রতিনিধি
পাবনার ঈশ্বরদী উপজেলায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের এক মামলায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের ছেলে শিরহান শরীফ তমালকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার ভোররাতে যৌথ বাহিনীর অভিযানে শরীফ ছাড়াও গ্রেফতার হয়েছেন ছাত্রলীগ ও যুবলীগের ১১ নেতাকর্মী।

ভূমিমন্ত্রীর ছেলে শরীফ ঈশ্বরদী উপজেলা যুবলীগেরও সভাপতি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই তালুকদার সমকালকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে পাবনা-৪ আসনের এমপি, পাবনা জেলা আওয়ামীলীগ সভাপতি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সাথে তার মেয়ের জামাই ঈশ্বরদীর পৌর মেয়র আবুল কালাম আজাদের বেশ কয়েকদিন ধরে বিরোধ চলছিল। এরই জেরে বৃহস্পতিবার বিকেলে ভূমিমন্ত্রীর ছেলে উপজেলা যুবিলীগ সভাপতি শিরহান শরীফ তমাল এবং উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক রাজিব সরকারের নেতৃত্বে ১০/১৫ জনের একদল ঈশ্বরদী পৌর সদরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

এ সময় মন্ত্রীর জামাতা আবুল কালাম আজাদ মিন্টুর মিষ্টির দোকানসহ বেশ কিছু সাধারণ ব্যবসায়ীর দোকানে ব্যাপক ভাঙচুর চালান তারা। একই সময়ে হামলাকারীরা আবুল কালাম আজাদের সমর্থিত উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের বিশ্বাসের বাড়িতেও ভাঙচুর চালান। এ সময় বাধা দিতে গেলে তাদের মারধরে ছাত্রলীগ সভাপতির মা আহত হন।

ঈশ্বরদী থানার ওসি জানান, হামলার ঘটনায় ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাবা মুক্তিযোদ্ধা আতিয়ার বিশ্বাস বাদী হয়ে ঈশ্বরদী থানায় বৃহস্পতিবার রাতে একটি মামলা করেন। মামলায় ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালকে এক নম্বর ও যুবলীগ নেতা রাজিব সরকারকে দুই নম্বর আসামি করা হয়।

ওসি আব্দুল হাই তালুকদার জানান, এরপর রাতেই অভিযানে নামে ঈশ্বরদী ও পাবনার ডিবি পুলিশের একটি যৌথ টিম। তারা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হামলার সাথে জড়িত অভিযোগে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালসহ ১১ জনকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved