শিরোনাম
 খালেদার বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলা চলবে  সরিয়ে ফেলা ভাস্কর্য পুনঃস্থাপন অ্যানেক্স ভবনের সামনে  শিরোপা দিয়ে এনরিকেকে বিদায় বার্সার  চেলসিকে হারিয়ে এফএ কাপ আর্সেনালের
প্রকাশ : ১৮ মে ২০১৭, ২২:৩২:২১

পুলিশের একার পক্ষে অপরাধ নিয়ন্ত্রণ সম্ভব নয়: মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো
পুলিশের একার পক্ষে মাদক ও জঙ্গিবাদসহ বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণ সম্ভব নয় বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেছেন, ‘অপরাধ কার্যক্রম প্রতিরোধে সামাজিক সচেতনতা তৈরির পাশাপাশি জনগণকে সম্পৃক্ত করতে হবে।’

বৃহস্পতিবার দুপুরে কমিউনিটি পুলিশ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মেয়র।

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ স্লোগানে এ কর্মসূচি উপলক্ষে নগরের গুরুত্বপূর্ণ মোড়গুলোতে লাগানো হয়েছে জনসচেতনতামূলক ব্যানার-ফেস্টুন। অনুষ্ঠান শেষে নগরের লালদীঘি থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নিউমার্কেট ঘুরে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে নগর পুলিশ কমিশনার ইকবাল বাহার জানান, কমিউনিটি পুলিশিং সপ্তাহ উপলক্ষে পাঁচ দিনব্যাপী গণসচেতনতামূলক লিফলেট বিতরণ, প্রতি বিটে দুটি করে উঠান বৈঠক, প্রতিটি থানার চারটি স্থানে প্রজেক্টরের মাধ্যমে নাটিকা প্রদর্শন, রোড শো ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম মহানগরকে আরও সুন্দর, নিরাপদ ও বাসযোগ্য করে তোলার লক্ষ্যে নগরের সর্বস্তরে জনগণকে সহযোগিতার অনুরোধ জানান তিনি।

চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশের আহ্বায়ক ও দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নগর পুলিশ কমিশনার ইকবাল বাহার।

এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ কমিশনার মাসুদ উল হাসান, সালেহ মোহাম্মদ তানভীর ও দেবদাস ভট্টাচার্য্য এবং মহানগর কমিউনিটি পুলিশের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved