শিরোনাম
 সিদ্দিকুরকে চেন্নাই নেয়া হচ্ছে  ইতিহাস সংস্কৃতিকে তুলে ধরে উন্নত চলচ্চিত্র নির্মাণ করুন: প্রধানমন্ত্রী  সীতাকুণ্ডের ত্রিপুরা পাড়ার আরেক শিশুর মৃত্যু  সংবিধানিক অধিকারকে খাঁচায় বন্দি রেখেছে সরকার: রিজভী
প্রকাশ : ১৮ মে ২০১৭, ১১:২১:২৭

আপনার সঙ্গী প্রতারণা করছেন না তো?

অনলাইন ডেস্ক
জীবন একার নয়। সম্পর্ক, ভালবাসা, প্রেম, বিয়ে এসবের মধ্যে আছে জীবনের পূর্ণতা। এই পূর্ণতার তাগিদে মানুষ সম্পর্ক যুক্ত হন শুরু হয় নতুন পথ চলা।

কিন্তু জীবনের এই পথ চলায় আপনি আপনার সঙ্গীর দ্বরা প্রতারিত হচ্ছেন না তো?কারণ কিছু মানুষ আছেন যারা এই সম্পর্কগুলো অপব্যবহার করেন। আবার, এক ধরণের মানুষ আছেন যারা অন্যের আবেগ নিয়ে খেলতে ভালোবাসে।

বেশিরভাগ মানুষই বুঝতে পারেন না যে, তার সঙ্গী তার সাথে প্রতারণা করছেন। তার আবেগ নিয়ে খেলছেন। আসুন জেনে নেই এমন কিছু লক্ষন, যা দেখলে আপনি হয়তো বুঝতে পারবেন যে আপনার সঙ্গী আপনার সঙ্গে প্রতারণা করছেন।

১) প্রাক্তনের সঙ্গে যোগাযোগ- আপনার কাছে মনে হতে পারে, তারা দুজন শুধুমাত্র বন্ধু। অথবা, আপনার মনে হতে পারে, দুজন প্রাপ্তবয়ষ্ক মানুষ যোগাযোগ রাখতেই পারেন। তবে, প্রাক্তনকে নিয়ে অতিরিক্ত যোগাযোগ মোটেই ভাল লক্ষণ নয়। ঘটনা যদি তেমন যদি হয়, তাহলে এখনি সচেতন হোন।

২) অন্য নারী বা পুরুষের সাথে সারাক্ষণ ফ্লার্টিং করা- আপনার সঙ্গী যদি সারাক্ষণ অন্য নারী কিংবা পুরুষের সঙ্গে ফ্লার্টিং করেন, তাহলে তা সত্যিই চিন্তার। কারণ, এর থেকে এও বোঝা যেতে পারে যে, তিনি অন্য নারী কিংবা পুরুষে আসক্ত।

৩) সামাজিক যোগাযোগ মাধ্যমে শুধুমাত্র নারী কিংবা পুরুষকে ফলো করা- ফ্লার্টিং করার মতোই আপনার সঙ্গী যদি সামাজিক যোগাযোগ মাধ্যমে শুধুমাত্র নারী কিংবা পুরুষকে ফলো করতে থাকেন, তাহলে সচেতন হোন এখনই।

৪) আপনার সঙ্গী কি তার বন্ধু মহলে আপনাদের সম্পর্কের কথা স্পষ্ট করে জানিয়েছেন? যদি তেমনটা না হয়, তাহলে এমন সম্পর্কে না থাকাটাই বুদ্ধিমানের কাজ। কারণ, আপনাদের সম্পর্কের কথা যদি আপনার সঙ্গী তার বন্ধুদের কাছে বলতে নাই পারেন, তাহলে সম্ভাবত তার আপনি ভিন্ন অন্য কোনও ভাবনা রয়েছে। 

সূত্র: জি নিউজ 

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved