শিরোনাম
 সিদ্দিকুরকে চেন্নাই নেয়া হচ্ছে  ইতিহাস সংস্কৃতিকে তুলে ধরে উন্নত চলচ্চিত্র নির্মাণ করুন: প্রধানমন্ত্রী  সীতাকুণ্ডের ত্রিপুরা পাড়ার আরেক শিশুর মৃত্যু  সংবিধানিক অধিকারকে খাঁচায় বন্দি রেখেছে সরকার: রিজভী
প্রকাশ : ১৭ মে ২০১৭, ২২:৪১:৩৪

সন্দ্বীপে যুবলীগ নেতা খুন

সন্দ্বীপ (চট্টগ্রাম) প্রতিনিধি
সন্দ্বীপে দুর্বৃত্তের গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন সোহেল রানা ওরফে বচা বাবলু (৩০) নামের এক যুবলীগ নেতা। এতে আরও চারজন আহত হন।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় সন্দ্বীপ পৌরসভার তেগবাজের সাঁকো এলাকায় এ ঘটনা ঘটে।

সোহেল রানা পৌরসভা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বলে স্থানীয়রা জানায়। আহতরা হলেন, রাজীব, আবেদ, করিম ও শাকিল।

এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড) রেজাউর রহমান রেজা বলেন, ‘রাজনৈতিক কারণে এ খুন নয়। এলাকায় চাঁদাবাজি ও একক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ খুনের ঘটনা ঘটেছে। খুনিকে গ্রেফতারে অভিযান চলমান আছে।’

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তালুকদার মার্কেট থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে তেজবাগের সাঁকোর কাছে পৌঁছলে দুর্বৃত্তরা তার ওপর সশস্ত্র হামলা চালায়। এ সময় তার সহযোগীরা আহত অবস্থায় খালের পানিতে ঝাঁপ দিয়ে রক্ষা পেলেও বাবলু ঘটনাস্থলেই নিহত হন। 

বাবলুর খালতো ভাই সোহেল রানা বাবলুর মা ও বোনের বরাত দিয়ে জানান, রাসেলের নেতৃত্বে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে বাবলুকে খুন করেছে। এলাকায় চাঁদাবাজি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে মামা রাসেল ও ভাগনে বাবলুর মধ্যে বিরোধ চলে আসছিল।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved