শিরোনাম
 জাবির ৪২ শিক্ষার্থীর জামিন  ব্লগার রাজীব হত্যা মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  ভাস্কর্য অপসারণের প্রতিবাদকারী ৪ জনের জামিন  খালেদার বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলা চলবে  সরিয়ে ফেলা ভাস্কর্য পুনঃস্থাপন অ্যানেক্স ভবনের সামনে
প্রকাশ : ১৭ মে ২০১৭, ২১:৩২:৩৫

চট্টগ্রামে ট্রাকচাপায় ছাত্রদল নেতা নিহত

চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের বাসভবন থেকে বের হয়েই ট্রাকচাপায় প্রাণ হারান নগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন সোহেল (৩৮)।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর বাদশা মিয়া রোডে এই ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর সোহেলকে উদ্ধার করে নগরীর মেহেদীবাগস্থ ম্যাক্স হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে সোহেল নিহত হওয়ার ঘটনায় স্বজন, বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা হাসপাতালে ছুটে যান। সহপাঠী ও স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠে হাসপাতালের পরিবেশ। ঘাতক ট্রাকটিকে পুলিশ আটক করলেও চালক পালিয়ে গেছে।

দুঘর্টনার প্রত্যক্ষদর্শী নগর ছাত্রদলের সহ সভাপতি জিয়াউর রহমার জিয়া সমকালকে বলেন, ‘নগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন সোহেল, সহ-সভাপতি জসিম উদ্দিন ও আমি বাদশা মিয়া রোডে বিএনপি নেতা ডা. শাহাদাত হোসেনের বাসভবন থেকে ফিরছিলাম। আমরা রাস্তার একপাশ দিয়ে হাঁটছিলাম। এ সময় একটি ট্রাক সোহেলকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে। পরে ডা. শাহাদাত হোসেনকে জানালে তিনি দ্রুত নিজের গাড়িতে সোহেলকে নিয়ে হাসপাতালে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’

স্থানীয়রা জানায়, জালাল উদ্দিন সোহেলের গ্রামের বাড়ি চাঁদপুরে। তার বাবার নাম মো. আবুল হোসেন। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে নগরীর সাগরিকা এলাকায় বসবাস করতেন তিনি।

নগরীর চকবাজার থানার এসআই মিজানুর রহমান মিজান বিষয়টি নিশ্চিত করে জানান, চালককে গ্রেফতারে চেষ্টা চলছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved