শিরোনাম
 সাত খুন মামলায় ১৫ জনের ফাঁসি বহাল, ১১ জনের যাবজ্জীবন কারাদণ্ড  প্রধান বিচারপতির সঙ্গে গওহর রিজভীর সাক্ষাৎ  বিবিএস ক্যাবলসের অস্বাভাবিক দর তদন্তে কমিটি  বন্যাদুর্গত এলাকায় কৃষি ও এসএমই ঋণ পুনঃতফসিলের সুযোগ
প্রকাশ : ১৬ মে ২০১৭, ২০:৩৪:৪০

বাংলাদেশের নিরাপত্তা নিয়ে ক্যারলের সন্তুষ্টি

ক্রীড়া প্রতিবেদক
বাংলাদেশ সফরের আগে নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের নিরাপত্তাপ্রধান শন ক্যারলকে ঢাকা পাঠায়। মঙ্গলবার ঢাকায় এসে বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্তাদের সঙ্গে বৈঠক করেন ক্যারল। বৈঠক শেষে বাংলাদেশের নিরাপত্তা প্রস্তাবে সন্তুষ্টি প্রকাশ করেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের নিরাপত্তাপ্রধান।

গত অক্টোবরে ইংল্যান্ড ক্রিকেট দল বাংলাদেশে আসে। তখন তাদের কঠোর নিরাপত্তা দেয় বাংলাদেশ সরকার। আসন্ন সফরে বাংলাদেশের কাছ থেকে তেমন নিরাপত্তাই চায় অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার নিরাপত্তাপ্রধানকে আশ্বস্ত করে বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রীও বলেছেন, অস্ট্রেলিয়া ক্রিকেট দল যে ধরনের নিরাপত্তা চাইবে সে ধরনের ব্যবস্থাই গ্রহণ করবে সরকার।

গত ইংল্যান্ড সফরের সময় সফরকারীদের বাংলাদেশ যেই নিরাপত্তা দিয়েছিল সেটি ইংলিশ মিডিয়ায়ও প্রশংসিত হয়েছিল। ক্যারল সেই সময় বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে ঢাকায় আসেন। মঙ্গলবার সংবাদমাধ্যমকে ইতিবাচক কথাই শুনিয়েছেন অস্ট্রেলিয়ার নিরাপত্তাপ্রধান।

ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তাপ্রধান ক্যারল বলেছেন, 'আগামী আগস্টে টেস্ট সিরিজ যেন সফলভাবে হতে পারে, আমরা সেই লক্ষ্যে কাজ করছি। অস্ট্রেলিয়ান হাইকমিশনারের সঙ্গে বৈঠক করেছি। গত বছর ইংল্যান্ড ক্রিকেট দলকে যে নিরাপত্তা দেওয়া হয়েছিল, সেটা দেখে আমি অত্যন্ত সন্তুষ্ট। বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা দেখে নিশ্চিত হতেই আমি এসেছি। বিষয়টি নিয়ে বিসিবি এবং বাংলাদেশ সরকারের বিভিন্ন নিরাপত্তা সংস্থার সঙ্গে একযোগে আমরা কাজ করছি।'

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved