শিরোনাম
 খালেদার বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলা চলবে  সরিয়ে ফেলা ভাস্কর্য পুনঃস্থাপন অ্যানেক্স ভবনের সামনে  শিরোপা দিয়ে এনরিকেকে বিদায় বার্সার  চেলসিকে হারিয়ে এফএ কাপ আর্সেনালের
প্রকাশ : ১৫ মে ২০১৭, ১৯:০২:৪২ | আপডেট : ১৫ মে ২০১৭, ১৯:০৩:১০

কর্ণফুলীতে ইয়াবা উদ্ধার: ৪ আসামির রিমান্ড

চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রামের কর্ণফুলী নদী থেকে সাত লাখ পিস ইয়াবা উদ্ধারের মামলায় চার আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম এসএম মাসুদ পারভেজের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। পিবিআই তাদের পাঁচ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেছিল। রিমান্ডে নেওয়া আসামিরা হলেন-মো. ফারুক, শরিফ হোসেন, নবির হোসেন ও নুরুল আমিন।

এ প্রসঙ্গে চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহম্মদ সমকালকে বলেন, 'সাত লাখ পিস ইয়াবা উদ্ধারের মামলায় চার আসামিকে পিবিআই জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিন করে রিমান্ডে নেয়ার আবেদন করে। শুনানি শেষে আদালত তাদের প্রত্যেককে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। চার জনের মধ্যে জালিয়াতির মাধ্যমে শরিফ নামে এক আসামি কারাগার থেকে মুক্তি পেয়েছিলেন। পরে তাকে র‌্যাব আবার গ্রেফতার করে। জালিয়াতির মাধ্যমে কারাগার থেকে মুক্তি পাওয়া আরেক আসামি সামসুল হক পলাতক রয়েছে।'

২০১৬ সালের ২৬ নভেম্বর নগরীর কর্ণফুলী নদীতে এফবি রিফা নামক বোটে র‌্যাব-৭ অভিযান চালিয়ে ৭ লাখ ইয়াবাসহ ৭ ব্যক্তিকে গ্রেফতার করে। এ ঘটনায় পতেঙ্গা থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়। গ্রেফতার ৭ ব্যক্তির মধ্যে ৪ জন মিয়ানমারের নাগরিক (রোহিঙ্গা)। এরা হলেন-নবী হোসেন, ইসাক, শরিফ হোসেন ও নুরুল আমিন। আটক অপর তিনজন হলেন-কক্সবাজারের মো. ফারুক ও সামছুল এবং বরগুনা পাথরঘাটা এলাকার ফারুক হোসেন।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved