শিরোনাম
 জাবির ৪২ শিক্ষার্থীর জামিন  ব্লগার রাজীব হত্যা মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  ভাস্কর্য অপসারণের প্রতিবাদকারী ৪ জনের জামিন  খালেদার বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলা চলবে  সরিয়ে ফেলা ভাস্কর্য পুনঃস্থাপন অ্যানেক্স ভবনের সামনে
প্রকাশ : ১৫ মে ২০১৭, ১১:২৩:৫২

নেইমারের হ্যাটট্রিকে 'স্বপ্ন' টিকে থাকল বার্সার

অনলাইন ডেস্ক
নেইমারের দারুণ হ্যাটট্রিকে স্প্যানিশ লা লিগার শিরোপা জয়ের দৌড়ে টিকে থাকল বার্সেলোনা। রোববার রাতে লাস পালমাসের মাঠ থেকে ৪-১ গোলের জয় নিয়ে ন্যু-ক্যাম্পে ফিরেছে লুইস এনরিকের দল। অবশ্য দিনের অপর ম্যাচে সেভিয়াকে একই ব্যবধানে পরাজিত করা রিয়াল মাদ্রিদই শিরোপার দৌড়ে এগিয়ে রয়েছে।

প্রতিপক্ষের মাঠে খেলার ২৫তম মিনিটে নেইমারের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। দুই মিনিট পর লুইস সুয়ারেজের গোলে ব্যবধান দ্বিগুণ করে কাতালানরা।

বিরতির পর খেলার ৬৩তম মিনিটে কেভিন-প্রিন্স বোয়েটাংয়ের নিচু পাস থেকে বল পেয়ে লাস পালমাস ডিফেন্ডার পেদ্রো বিগাস গোল করতে শঙ্কা ভর করে বার্সেলোনা শিবিরে। তবে ৬৭ ও ৭১তম মিনিটে পরপর দুটি গোল করে সেই শঙ্কা উড়িয়ে দেন হ্যাটট্রিকম্যান নেইমার।

চলতি মৌসুমে আর মাত্র একটি ম্যাচ বাকি রয়েছে বার্সেলোনা। বার্সাকে নাটকীয়ভাবে সেই শিরোপা জিততে হলে শেষ ম্যাচে জেতার পাশাপাশি রিয়াল মাদ্রিদকে দুই ম্যাচের একটিতে হারতে হবে। শেষ দুই ম্যাচ থেকে চার পয়েন্ট পেলেই ২০১২ সালের পর প্রথমবারের মতো লিগ শিরোপা জয়ের উৎসব করবে রিয়াল।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved