শিরোনাম
 জাবির ৪২ শিক্ষার্থীর জামিন  ব্লগার রাজীব হত্যা মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  ভাস্কর্য অপসারণের প্রতিবাদকারী ৪ জনের জামিন  খালেদার বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলা চলবে  সরিয়ে ফেলা ভাস্কর্য পুনঃস্থাপন অ্যানেক্স ভবনের সামনে
প্রকাশ : ১৩ মে ২০১৭, ২১:১৪:৫৩ | আপডেট : ১৩ মে ২০১৭, ২১:২২:২১

শরীরে মোড়ানো ১৫ লিটার মদ!

চট্টগ্রাম ব্যুরো
শরীরে চেক শার্ট। পড়নে কালো প্যান্ট। হালকা-পাতলা গড়নের ১৯ বছরের তরুণ মো. সুমন। হাবাগোবা ছেলেটিকে দেখে বোঝার  উপায় নেই সে একজন পেশাদার মাদক বিক্রেতা।

শনিবার নগরের অক্সিজেন মোড়ে সন্দেহজনক ঘোরাঘুরি করতে দেখে ডেকে নেয় পুলিশ। অসংলগ্ন কথাবার্তার এক পর্যায়ে তার শরীরে তল্লাশি চালায় তারা। শার্ট খোলার পরই দায়িত্বরত পুলিশ সদস্যদের চক্ষু চড়কগাছ। স্কচ টেপে বিশেষ কায়দায় পুরো শরীর জুড়ে মোড়ানো ১৫ লিটার চোলাই মদ।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন জানান,সুমনের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায়। কাজ করে রাঙামাটির জেলার আদর্শগ্রামের একটি সুগার মিলে।

তিনি আরও জানান, রাঙামাটি থেকে চোলাই মদ এনে নগরের আমবাগান ও টাইগার পাস এলাকায় বিক্রি করতো সে। এবারও সে মদের চালান নিয়ে টাইগারপাসের দিকে যাচ্ছিল। তার গতিবিধি সন্দেহ হওয়ায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে। কথায় অসংগতি খুঁজে পাওয়ায় শরীরে তল্লাশি চালানো হয়। পরে শরীরের বাইরের অংশে স্কচ টেপ দিয়ে বিশেষ কায়দায় রাখা ১৫ লিটার মদ পাওয়া গেছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved