শিরোনাম
 জাবির ৪২ শিক্ষার্থীর জামিন  ব্লগার রাজীব হত্যা মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  ভাস্কর্য অপসারণের প্রতিবাদকারী ৪ জনের জামিন  খালেদার বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলা চলবে  সরিয়ে ফেলা ভাস্কর্য পুনঃস্থাপন অ্যানেক্স ভবনের সামনে
প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৭, ১২:৩৪:৩০

সাম্পাওলিই আর্জেন্টিনার প্রথম পছন্দ

অনলাইন ডেস্ক
সেভিয়ার কোচ হোর্হে সাম্পাওলিই আর্জেন্টিনার প্রথম পছন্দ। এডগার্ডো বাউজা বরখাস্ত হওয়ার পর নতুন কোচ নিয়োগের জন্য তৎপর আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। পছন্দের তালিকায় প্রথম দিকেই ছিলেন সাম্পাওলি। এবার আনুষ্ঠানিকভাবেই চিলির সাবেক কোচকে প্রথম পছন্দ হিসেবে ঘোষণা দেয় এএফএ।

গত মাসে এএফএর প্রেসিডেন্ট নির্বাচিত হওয়া ক্লদিও তাপিয়া ইএসপিএনকে বলেছেন, 'সাম্পাওলিই আমাদের প্রথম পছন্দ।'

চলতি মৌসুমে সাম্পাওলির অধীনে দারুণ খেলছে সেভিয়া। স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষ চারে থেকে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে খেলার সম্ভাবনা উজ্জ্বল দলটির। বৃহস্পতিবার রাতে সেল্টা ডি ভিগোকে ২-১ গোলে হারিয়ে তৃতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে পয়েন্ট সমান করল সেভিয়া।

এর আগে সেভিয়া আর্জেন্টিনাকে সতর্ক করে দিয়েছে যেন তারা সাম্পাওলিকে প্রলুব্ধ না করে। অবশ্য এএফএ স্প্যানিশ ক্লাবটির সঙ্গে ঝামেলায় যেতে চায় না। তবে মেয়াদ শেষ হওয়ার আগেই সাম্পাওলিকে পাওয়ার জন্য সেভিয়ার সঙ্গে সমঝোতা করতে চায় আর্জেন্টিনা। আগামী মাসে ইউরোপিয়ান ফুটবলের মৌসুম শেষেই আনুষ্ঠানিকভাবে সাম্পাওলিকে প্রস্তাব দেবে এএফএ।

বিশ্বকাপ বাছাইপর্বের দক্ষিণ আমেরিকান অঞ্চলের লড়াইয়ের চারটি ম্যাচ বাকি রয়েছে। শীর্ষ চারে থাকা দল সরাসরি ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে জায়গা করে নেবে। পঞ্চম দলটিকে খেলতে হবে প্লে-অফে। আর্জেন্টিনা আপাতত পাঁচ নম্বরে রয়েছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved