শিরোনাম
 সিদ্দিকুরকে চেন্নাই নেয়া হচ্ছে  ইতিহাস সংস্কৃতিকে তুলে ধরে উন্নত চলচ্চিত্র নির্মাণ করুন: প্রধানমন্ত্রী  সীতাকুণ্ডের ত্রিপুরা পাড়ার আরেক শিশুর মৃত্যু  সংবিধানিক অধিকারকে খাঁচায় বন্দি রেখেছে সরকার: রিজভী
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৭, ১৪:৩৮:১৪ | আপডেট : ২৩ এপ্রিল ২০১৭, ১৫:০৭:২২

ক্লাসিকোতে নিষিদ্ধই থাকছেন নেইমার

অনলাইন ডেস্ক
শেষ পর্যন্ত অপেক্ষায় ছিল বার্সেলোনা। তবে ধৈর্য্যের বাঁধ ভেঙে গেছে কাতালান ক্লাবটির। নেইমারের নিষেধাজ্ঞার বিরুদ্ধে কোর্ট অব আরবিট্রেশন ফর স্পোর্টসে (সিএএস) আপিল করেছিল বার্সা। তবে তাতে কোনো সাড়া মেলেনি। নিষেধাজ্ঞা স্থগিত করার জন্য স্প্যানিশ স্পোর্টস ট্রাইব্যুনালেও আপিল করেছিল লুইস এনরিকের দল। সেখান থেকেও মেলেনি সাড়া। ফলে রোববার রাতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মর্যাদার এল ক্লাসিকোতে নিষিদ্ধই থাকছেন নেইমার।

মালাগার বিপক্ষে স্প্যানিশ লা লিগা ম্যাচে লাল কার্ড দেখেছিলেন নেইমার। রেফারির সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে তিরস্কার করেছিলেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ফলে নেইমারকে অতিরিক্ত দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়। সেই রায়ের বিরুদ্ধে স্প্যানিশ ফুটবল ফেডারেশনে আপিল করলে সেখানে হেরে যায় বার্সা। এরপর সিএএস থেকেও ইতিবাচক সাড়া না পাওয়ায় নেইমারকে ছাড়াই এল ক্লাসিকোর দল গঠনের সিদ্ধান্ত নেয় কাতালানরা। এক বিবৃতির মাধ্যমে এটি নিশ্চিত করেছে বার্সেলোনা।

এক বিবৃতিতে বার্সা জানায়, 'কোর্ট অব আরবিট্রেশন ফর স্পোর্টস থেকে ইতিবাচক সাড়া না পাওয়ায় ম্যাচ শুরুর ১২ ঘণ্টারও কম সময় আগে খেলায় মনোযোগ রাখার লক্ষ্যে আমরা নেইমারকে দলে না রাখার সিদ্ধান্ত নিয়েছি।'

মালাগা ম্যাচের পর রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে এমনিতেই নিষেধাজ্ঞার মধ্যে ছিলেন নেইমার। অতিরিক্ত দুই ম্যাচের নিষেধাজ্ঞা হৃাস করা না হলে ঘরের মাঠে ২৬ এপ্রিল ওসাসুনার বিপক্ষেও খেলতে পারবেন না এই ব্রাজিলিয়ান সুপারস্টার। বাংলাদেশ সময় রাত পৌনে একটায় সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকো ম্যাচে বার্সার আতিথ্য গ্রহণ করবে বার্সা।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved