শিরোনাম
 এক মাস কঠোর সংযমের পর এলো খুশির ঈদ  ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত  ঈদের জামাতে দেশের কল্যাণ কামনা
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৭, ২২:৫৬:৫৯

হেফাজতের দর্শনের সঙ্গে আ'লীগের কোনো সম্পর্ক নেই: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি
আদর্শের জায়গা থেকে হেফাজতের সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে বর্তমান সরকারের উন্নয়নমুখী চলমান কর্মকাণ্ড বাস্তবায়নে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, 'আওয়ামী লীগ আওয়ামী লীগই, হেফাজত হেফাজতই। হেফাজতের দর্শনের সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। আওয়ামী লীগ নিজস্ব লক্ষ্য নিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে। জনগণের ভোট নিয়েই আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।'

কওমি মাদ্রাসা শিক্ষার ব্যাপারে স্বাস্থ্যমন্ত্রী বলেন, 'কওমি মাদ্রাসাকে মূলধারায় আনতেই তাদের স্বীকৃতি দেওয়া হয়েছে, যা বিএনপি পারেনি।' বিএনপিই অতীতে হেফাজতের সঙ্গে ঐক্য করতে গিয়েও ব্যর্থ হয়েছে বলে দাবি তার।

এর আগে মতবিনিময় সভায় আগামী বছরের জুন-জুলাইয়ের মধ্যে চলমান উন্নয়নমুখী কাজ বাস্তবায়নে জেলার সব কর্মকর্তার ঐকান্তিক প্রচেষ্টা ও সহযোগিতা কামনা করেন তিনি।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মনজুর রহমান, সদর হাসপাতাল তত্ত্ব্বাবধায়ক ডা. আবদুর রাজ্জাক, এলজিইডির নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম প্রমুখ সভায় বক্তব্য রাখেন।

আগামী নির্বাচনের ব্যাপারে সভায় স্বাস্থ্যমন্ত্রী বলেন, 'নিরপেক্ষ সরকার বলতে কিছু নেই। অনির্বাচিত সরকারের হাতেও কোনো দিন ক্ষমতা দেওয়ারও সুযোগ নেই। শেখ হাসিনার অধীনেই আগামীতে নির্বাচনে বিএনপিকে অংশ নিতে হবে। হরতাল, অশান্তি বা অন্য কোনো চক্রান্ত না করে বরং বিএনপিকে এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নেওয়া উচিত।'

সভায় জেলা উপজেলায় হাসপাতালগুলোতে চিকিৎসকদের দায়িত্ব অবহেলার বিষয়টি সহ্য করা হবে না বলেও হুঁশিয়ারি দেন স্বাস্থ্যমন্ত্রী।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved