শিরোনাম
 ঈদ যাত্রীদের ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু  স্পেনে দ্বিতীয় হামলাচেষ্টা নস্যাৎ, ৫ হামলাকারী নিহত  চর ভদ্রাসনে ২২শ' পরিবার পানিবন্দী  ট্রাকের চাকায় পিষ্ট মোটরসাইকেলের ৩ আরোহী
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৭, ২২:২৮:১৪

এরশাদের ভাগ্নিকে বিয়ে করলেন জিয়াউদ্দিন বাবলু

সমকাল প্রতিবেদক
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নি মেহেজেবুন নেসা রহমানকে বিয়ে করেছেন দলটির এমপি জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

শুক্রবার সকালে বারিধারায় এরশাদের বাসভবনে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

বিয়েতে উকিল হন জাপার কো-চেয়ারম্যান ও এরশাদের ছোট ভাই জিএম কাদের। কনে পক্ষের সাক্ষী হয়েছেন জাপার মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি। বর পক্ষের সাক্ষী পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

মেহেজেবুন নেসা এরশাদের ছোট বোন মেরিনা রহমান এমপির মেয়ে। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। ডাকসুর সাবেক সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন বাবলু এরশাদের শাসনামলে বিভিন্ন মন্ত্রণালয়ে মন্ত্রীর দায়িত্ব পালন করেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বর জিয়াউদ্দিন বাবলু তার ভাই-বোন,  ছেলে ও পুত্রবধূসহ এরশাদের বাসভবনে আসেন।  বেলা সাড়ে ১১টার দিকে বিয়ে পড়ানো হয়। অনুষ্ঠানে যোগ দেননি এরশাদপত্নী ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, যিনি এখন সম্পর্কে জিয়াউদ্দিন বাবলুর মামি শাশুড়ি। সন্ধ্যায় নবদম্পতির সৌজন্যে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নৈশভোজের আয়োজন করা হয়। এতে জাপার শীর্ষ নেতারা যোগ দেন।

২০০৪ সালে জিয়াউদ্দিন বাবলুর প্রথম স্ত্রী ফরিদা সরকার ক্যান্সারে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মেহেজেবুন নেসারও এটি দ্বিতীয় বিয়ে। তার আগের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved