শিরোনাম
 প্রধানমন্ত্রী সুনামগঞ্জে হাওর পরিদর্শনে যাচ্ছেন রোববার  ইন্টারনেটের দাম কমাতে কাজ করছে সরকার: তারানা  হাওর এলাকায় ত্রাণ মন্ত্রণালয়ের কর্মচারীদের ছুটি বাতিল  সারোয়ার-তামিম গ্রুপের আইইডি বিশেষজ্ঞ জেনি গ্রেফতার: র‌্যাব
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৭, ২১:৩৩:০৫

জঙ্গি সন্দেহে আটক রাবির ২ শিক্ষার্থী কারাগারে

রাবি প্রতিনিধি
জঙ্গি সন্দেহে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আটক তিন শিক্ষার্থীর মধ্যে দুজনকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে কোনো প্রমাণ না পাওয়ায় আরেক জনকে ছেড়ে দিয়েছে পুলিশ।

শুক্রবার বিকেলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির এ তথ্য জানান।

তিনি জানান, জঙ্গি সন্দেহে আটক তিন শিক্ষার্থীর মধ্যে মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র জুবায়ের হোসেনকে নাশকতার মামলায় ও প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মাকসুদুল হককে মেট্রোপলিটন আইন ৮১ ধারায় গ্রেফতার দেখানো হয়েছে। শুক্রবার তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ওসি হুমায়ুন আরও জানান, ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের আল তৌফিক সানির বিরুদ্ধে অভিযোগের প্রমাণ না পাওয়ায় তাকে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টায় বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে জুবায়ের, মাকসুদুল ও সানিকে জঙ্গি সন্দেহে পুলিশে দেয় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved