শিরোনাম
 ১১ মে পবিত্র শবে বরাত  শিবগঞ্জে জঙ্গি আস্তানা থেকে আবুসহ ৪ মরদেহ উদ্ধার  লোডশেডিং কমাতে বিশ্বব্যাংকের ৪৭২ কোটি টাকা ঋণ অনুমোদন  শুধু ব্যক্তি নয়, উগ্র মতাদর্শের বিরুদ্ধে লড়তে হবে: ক্যামেরন
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৭, ১৩:৫৬:১৫ | আপডেট : ২১ এপ্রিল ২০১৭, ১৩:৫৮:৫৫

পুনমের অ্যাপ ভাইরাল

অনলাইন ডেস্ক
মনের মতো করে নিজের অ্যাপ সাজিয়েছিলেন। কখনও পা ছড়িয়ে শুয়ে আছেন। কখনও বা বিশেষ পোশাক পরে পোজ দিয়েছেন। মাঝেমধ্যেই ভক্তদের তা দেখাতেন।

কিন্তু সব এক জায়গায় থাকলে মন্দ হত না! ভাবনা ছিল এরকমটাই। আর তাই ডালা সাজিয়ে ফ্যানেদের উপহার দিয়েছিলেন। কিন্তু বাধ সাধল পলিসি। 

চালু হওয়ার কিছুক্ষণের মধ্যেই হাওয়া পুনম পাণ্ডের অ্যাপ। যদিও তাতে মডেলের কিছু আসে যায় না। ইতিমধ্যেই অ্যাপের কনটেন্ট ছড়িয়ে পড়েছে অনলাইন দুনিয়ায়।

গুগলের পক্ষ থেকে অ্যাপ তুলে নেওয়ার পর নালিশ করেছিলেন পুনম। জানিয়েছেন, বহু অ্যাডাল্ট ম্যাগাজিনই তো আছে। প্লেবয়ের অ্যাপ চলে তাতে কোনও দোষ নেই, যত গেরো পুনম পাণ্ডের অ্যাপে! কিন্তু পুনমের অভিমানেও প্লে-স্টোরের পলিসির রাশ আলগা হয়নি। গুগলের পক্ষ জানানো হয়েছিল, পলিসির কারণেই বাতিল হয়েছে অ্যাপ।

কিন্তু এরপরও অ্যাপের কনটেন্ট ছড়িয়ে পড়েছে অনলাইন দুনিয়ায়। কোনও এক ফ্যান পুনমের অ্যাপের কিছু স্ন্যাপশট পোস্ট করেছেন। তাতেই দেখা যাচ্ছে কীরকম ছবি ছিল পুনমের অ্যাপে। সূত্র: সংবাদ প্রতিদিন

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved