শিরোনাম
 ১১ মে পবিত্র শবে বরাত  শিবগঞ্জে জঙ্গি আস্তানা থেকে আবুসহ ৪ মরদেহ উদ্ধার  লোডশেডিং কমাতে বিশ্বব্যাংকের ৪৭২ কোটি টাকা ঋণ অনুমোদন  শুধু ব্যক্তি নয়, উগ্র মতাদর্শের বিরুদ্ধে লড়তে হবে: ক্যামেরন
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৭, ১১:৫৪:০৭

কোচিংয়ে ফিরতে চান রানিয়েরি

অনলাইন ডেস্ক
এক বছর আগেই রূপকথার জন্ম দিয়েছিলেন ক্লদিও রানিয়েরি। লেস্টার সিটিকে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতান এই ইতালিয়ান কোচ। জয় করেন ফিফার বর্ষসেরা কোচের খেতাব।

তবে চলতি মৌসুমে বাজে পারফরম্যান্সের জের ধরে তাকে ছাঁটাই করে লেস্টার। প্রায় দুই মাস ধরে মাঠের বাইরে রয়েছেন রানিয়েরি। আগামী মৌসুমেই কোচিংয়ে ফেরার ইঙ্গিত দিয়েছেন এই বর্ষীয়ান কোচ।

প্রিমিয়ার লিগের শিরোপা জেতানোর নয় মাস পর ব্যর্থতার দায়ে রানিয়েনিকে বরখাস্ত করে লেস্টার সিটি। বিটি স্পোর্টকে দেয়া সাক্ষাৎকারে কোচিংয়ে ফেরার কথা জানান এই ইতালিয়ান।

কোচিংয়ে ফিরবেন কি না এমন প্রশ্নের জবাবে রানিয়েরি বলেছেন, ' কেন নয়? আমি একজন ইউরোপিয়ান ম্যানেজার। যদি কোনো ভালো প্রস্তাব পাই, তবে আমি সেটি গ্রহণ করার জন্য প্রস্তুত।'

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ১-০ গোলে হেরেছিল লেস্টার সিটি। ফিরতি পর্বে ১-১ গোলে ড্র করায় ছিটকে পড়ে দলটি।

সাবেক ক্লাবের বাদ পড়ার পেছনে ভাগ্যকেই দুষছেন এই ইতালিয়ান কোচ, 'যখন জেমি ভার্ডি গোল করল তারপর গোলের আরো দুটি সুযোগ তৈরি হলো। কিন্তু সেটি তারা কাজে লাগাতে পারেনি। দ্বিতীয়ার্ধের প্রথম ৩০ মিনিট দুর্দান্ত ছিল। কিন্তু অ্যাটলেটিকো মাদ্রিদ খেলোয়াড়দের অভিজ্ঞতাই ব্যবধান গড়ে দিয়েছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved