শিরোনাম
 লংগদুতে যৌথবাহিনীর অভিযানে একে-৪৭ রাইফেল-গুলি উদ্ধার  গাবতলীর পশুরহাটে ভয়াবহ আগুন  সিরাজগঞ্জে বাস- মাইক্রো সংঘর্ষে নিহত ৪  নতুন ভ্যাট আইন ২ বছর স্থগিত
প্রিন্ট সংস্করণ, প্রকাশ : ২১ এপ্রিল ২০১৭

জমিদার পরিবারের প্রেমের গল্প

মিষ্টি জান্নাত। অভিনেত্রী। আজ মুক্তি পাচ্ছে তার অভিনীত চলচ্চিত্র 'তুই আমার'। সজল আহমেদের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন। চলচ্চিত্র ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি-
'তুই আমার' ছবি নিয়ে আপনি কতটুকু আশাবাদী?

নতুন চলচ্চিত্র নিয়ে শিল্পীদের আশা কোনো অংশে কম থাকে না। আমার বেলায়ও তাই। শতভাগ আশাবাদী হওয়ার পেছনে আরও একটি কারণ, 'তুই আমার' ছবির গল্পটি অনেক সুন্দর, মনে ধরার মতো একটি প্রেমের গল্প। দর্শক যে ধরনের ছবি দেখতে চান, এটি তেমনই একটি ছবি। এতে এক জমিদার পরিবারের প্রেমের গল্প নিয়ে 'তুই আমার' ছবিটি নির্মাণ করা হয়েছে। যদিও জমিদার প্রথা এখন নেই, তবে তাদের আভিজাত্য ও অহঙ্কার আজও আছে। সেই পরিবারের অহঙ্কারী মেয়ে আমি। একসময় তার চেয়ে নিম্নবিত্ত পরিবারের ছেলের সঙ্গে প্রেম হয় তার। পরিবারের কেউ তাদের সম্পর্ক মেনে নেয় না। ঘটতে থাকে নানা ঘটনা।

আপনি তো চলচ্চিত্র প্রযোজনা করছেন...

হ্যাঁ। আমার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম হ্যাভেন মাল্টিমিডিয়া। এখান থেকেই 'তুই আমার' প্রযোজনা করেছি। আমার এই প্রতিষ্ঠান থেকে আরও দুটি চলচ্চিত্র নির্মাণাধীন আছে।

'আমার প্রেম তুমি' আর তামিল ছবি 'রংবাজ খিলাড়ী' ছবির কাজ কতদূর?

'আমার প্রেম তুমি'র কাজ প্রায় ৭০ ভাগ শেষ। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মাণ করছেন সজল আহমেদ। এতে আমার সহশিল্পী কলকাতার নায়ক সোহম। শুরুতে ছবির নাম ছিল 'ভালোবেসে ছুঁয়েছিলাম'। পরে এর নাম রাখা হয় 'আমার প্রেম তুমি'। আর 'রংবাজ খিলাড়ী' ছবির কাজ শেষ হয়েছে সম্প্রতি। সত্য প্রকাশের পরিচালনায় এতে আমার বিপরীতে অভিনয় করেছেন ভোজপুরি ছবির অন্যতম নায়ক রাকেশ ও বান্টি ব্যানার্জি। ছবিটি ভোজপুরির পাশাপাশি তামিল ভাষায়ও মুক্তি দেওয়া হবে।

তামিল ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা কেমন?

অভিজ্ঞতা বলে বোঝানো যাবে না। বিশেষ করে ভোজপুরি ভাষায় অভিনয় অতিমাত্রার দুঃসাহসিক কাজ বলে মনে হয়েছে। তারা হিন্দি ভাষায় আমাকে সংলাপগুলো বুঝিয়ে দিয়েছেন। ইউনিটের সবাই সহযোগিতা করেছে বলেই কাজটি সুন্দরভাবে করতে পেরেছি।
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved