শিরোনাম
 ১১ মে পবিত্র শবে বরাত  শিবগঞ্জে জঙ্গি আস্তানা থেকে আবুসহ ৪ মরদেহ উদ্ধার  লোডশেডিং কমাতে বিশ্বব্যাংকের ৪৭২ কোটি টাকা ঋণ অনুমোদন  শুধু ব্যক্তি নয়, উগ্র মতাদর্শের বিরুদ্ধে লড়তে হবে: ক্যামেরন
প্রিন্ট সংস্করণ, প্রকাশ : ২১ এপ্রিল ২০১৭

আটকে গেল রাবিনার 'মাতর'

আনন্দ প্রতিদিন প্রতিবেদক
দীর্ঘদিন পর 'মাতর' চলচ্চিত্রের মাধ্যমে ফিরছেন বলিউড অভিনেত্রী রাবিনা টেন্ডন। শোনা যাচ্ছে, মাত্রাতিরিক্ত হিংস্রতার কারণে সেন্সর বোর্ডের কোপের শিকার হয়েছে ছবিটি। গত শনিবার ছবিটির স্ক্রিনিং হওয়ার পর সাময়িকভাবে আটকে দিয়েছে সিবিএফসি কর্তৃপক্ষ।

সেন্সর কর্তৃপক্ষ জানায়, 'মাতর' ছবিতে নারীদের বিরুদ্ধে বিভীষিকাময় হিংস্রতা রয়েছে। এ ছাড়া অনেক অশ্লীল ভাষা ব্যবহার করা হয়েছে। ফলে ভাষা ব্যবহারের জায়গাগুলো সংশোধনের জন্য বলা হয় নির্মাতা আসতার সায়েদকে।

সিবিএফসির দাবি, ছবিতে ধর্ষণের দৃশ্যগুলোও হিংস্রতার মাত্রা ছাড়িয়ে গেছে। এ প্রসঙ্গে সেন্সর বোর্ড প্রধান পহলাজ নিহলানি জানান, 'আমরা এই ছবির জন্য যতদূর সম্ভব চেষ্টা করেছি। এমনকি শনিবার ছুটির দিনেও এ ছবির জন্য সিবিএফসি অফিস খোলা হয়েছে।'

বহুদিন ধরেই ছবিটি নিয়ে জল্পনা চলছিল। মূলত নারী চরিত্র প্রধান ছবি বলেই মনে করা হচ্ছিল একে। আর এ ছবির মাধ্যম্যেই আবারও বড়পর্দায় ফিরছেন রাবিনা টেন্ডন।
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved