শিরোনাম
 ভাস্কর্য সরানোর বিক্ষোভে টিয়ার শেল, আটক ৪  বাসের ধাক্কায় জাবির দুই শিক্ষার্থী নিহত  খুলনায় বিএনপি নেতা হত্যার প্রতিবাদে শনিবার হরতালের ডাক   সরানো হলো সুপ্রিম কোর্টের ভাস্কর্য
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৭, ২২:৫১:১৪

নাসিরুদ্দিন শাহ্ ঢাকায়

সমকাল প্রতিবেদক
নিজের নাট্যদল 'মোটলি'কে সঙ্গে নিয়ে ঢাকায় পৌঁছেছেন ভারতের প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহ্। দলটির জনপ্রিয় নাট্য প্রযোজনা 'ইসমত আপাকে নাম' মঞ্চস্থ করতে তিনি ঢাকায় এসেছেন। ঢাকায় নাটকটি মঞ্চায়নের আয়োজন করেছে ব্লুজ কমিউনিকেশন্স।
 
শুক্রবার সন্ধ্যা ৬টায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে মোটলি পরিবেশন করবে ‘ইসমত আপা কে নাম’। এজন্য বুধবার নাটকের অন্য কলাকুশলীরা ঢাকায় পৌঁছান।
 
 
বৃহস্পতিবার বেলা ১১টা ১০ মিনিটে জেট এয়ারওয়েজের একটি বিমানে করে ভারতের মুম্বাই থেকে ঢাকায় পৌঁছেছেন নাসিরুদ্দিন শাহ্। তার সঙ্গে রয়েছেন সহ-অভিনেতা ও স্ত্রী রত্না পাঠক এবং মেয়ে হিবা শাহ্। তাদের প্রত্যেকেই 'ইসমত আপা কে নাম' নাটকটিতে অভিনয় করবেন।
 
নাটকটি নির্দেশনা দিয়েছেন নাসিরুদ্দিন শাহ্ নিজেই।
 
মূলধারা ও বিকল্প ধারা- দুই ধরনের চলচ্চিত্রেই অভিনয়ের সুখ্যাতি অর্জন করেছেন নাসিরুদ্দিন শাহ্। অর্জনের ঝুলিতে রয়েছে দেশটির জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একাধিক আন্তর্জাতিক সম্মাননা। তার স্ত্রী রত্নাপাঠকও চলচ্চিত্র ও টেলিভিশনে অভিনয় করে সুখ্যাতি অর্জন করেছেন।
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved