শিরোনাম
 বাঁধ নির্মাণে গাফিলতি থাকলে ব্যবস্থা নেওয়া হবে: প্রধানমন্ত্রী  এমপি লিটন হত্যা: কাদের খানসহ ৮ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল  প্রধানমন্ত্রী হাওরের ভয়াবহতা উপলব্ধি করেননি: খালেদা জিয়া
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৭, ২২:০২:০৯ | আপডেট : ২০ এপ্রিল ২০১৭, ২২:১৯:০২

মন্ত্রীর আগমনে হরতাল ডেকেছে আ' লীগ

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনের সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণীসম্পদমন্ত্রী অ্যাডভোকেট মোহাম্মদ ছায়েদুল হকের আগমনকে কেন্দ্র করে আগামী রোববার বিজয়নগরে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ সভা শেষে এই হরতাল আহ্বান করা হয় বলে জানিয়েছেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য মো. জহিরুল ইসলাম ভূইয়া।

তিনি বলেন, 'মন্ত্রীর অপকর্মের প্রতিবাদে রোববার বিজয়নগরে সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করা হয়েছে।'

আগামী ২৩ এপ্রিল রোববার মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রীর বিজয়নগর উপজেলার নবনির্মিত প্রানিসম্পদ হাসপাতাল উদ্বোধন ও উপজেলার চান্দুরা খেলার মাঠে সুধী সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকালে বিজয়নগর উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী সাথে পরামর্শ করে মন্ত্রীকে বিজয়নগরে আসার অনুরোধ করা হয়।

বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তানবীর ভূইয়া সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, 'মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক আগামী রোববার বিজয়নগরে নবনির্মিত প্রাণীসম্পদ হাসপাতাল উদ্বোধন করতে আসবেন বলে আমরা শুনেছি। আমরা এখনো অফিসিয়ালি কোনো প্রোগ্রাম পাইনি। এছাড়া জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগও এ ব্যাপারে কিছুই জানে না।'

সংবাদ সম্মেলনে তিনি মন্ত্রীকে তার কর্মসূচি স্থগিত করে পরবর্তীতে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর সাথে পরামর্শ করে বিজয়নগরে আসার অনুরোধ করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনিসহ উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রীর বিজয়নগরে আগমনের দিন আগামী রোববার সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট তানবীর ভূইয়া, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শামীউল হক চৌধুরী শামী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধা, উপজেলার ১০ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ উপজেলা আওয়ামী লীগের নেতারা।

প্রসঙ্গত, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনয়নকে কেন্দ্র করেই মূলত জেলা আওয়ামী লীগের সাথে মন্ত্রীর বিরোধের সূত্রপাত হয়। পরে বিগত জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিরোধ আরো স্পষ্ট হয়ে উঠে। ওই নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান পদে জয়লাভ করেন শফিকুল আলম। মূলত তিনি মৎস্য মন্ত্রীর অনুসারী হিসেবে এলাকায় পরিচিত।

গত ২৩ মার্চ জেলা নাগরিক সমাজের উদ্যোগে স্থানীয় জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন মুক্ত মঞ্চ ময়দানে জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা দেওয়া হয়। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে জয়লাভ করা শফিকুল আলমের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved