শিরোনাম
 বিচারকদের চাকরি বিধিমালার খসড়া প্রধান বিচারপতির কাছে  বাড়ল স্বর্ণের দাম  মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের নাজেহাল করছে সরকার: ফখরুল  দোষারোপ করে জলাবদ্ধতার সমাধান হবে না: ওয়াসার এমডি
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৭, ২১:৩৪:২৮

ক্লাসিকোর আগে অনুশীলনে ফিরলেন বেল

অনলাইন ডেস্ক
রিয়াল মাদ্রিদের জন্য দারুণ সংবাদই। ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরেছেন দলটির তারকা ফরোয়ার্ড গ্যারেথ বেল। বৃহস্পতিবার অনুশীলনে নামেন এই ওয়েলস উইঙ্গার। বার্সেলোনার বিপক্ষে মর্যাদার এল ক্লাসিকোর তিনদিন আগে বেলের অনুশীলনে ফেরাটা রিয়াল মাদ্রিদ শিবিরকে অনেকটাই চাঙা করবে।

বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ২-১ গোলে জিতে সেমিফাইনালে এক পা দিয়ে রাখে রিয়াল মাদ্রিদ। তবে সেই ম্যাচটিতে চোট পান বেল।

শনিবার স্পোর্টিং গিজনের বিপক্ষে লা লিগা ম্যাচে খেলতে পারেননি টটেনহ্যামের সাবেক তারকা। ২৭ বছর বয়সী বেলকে নিয়ে কোনো রকম ঝুঁকি নিতে নারাজ কোন জিনেদিন জিদান। যে কারণে সান্তিয়াগো বার্নাব্যুতে বায়ার্নের বিপক্ষে তাকে দলে রাখেননি লস ব্লাঙ্কোস কোচ। অবশ্য বেলকে ছাড়াই ৪-২ গোলের জয় দিয়ে সেমিতে জায়গা করে নেয় রিয়াল।

বার্সেলোনার চেয়ে এক ম্যাচ কম খেলে তিন পয়েন্ট এগিয়ে থেকে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। রোববারের এল ক্লাসিকোর ফলাফল এবারের মৌসুমের শিরোপাজয়ী দল নির্ধারণ করে দেবে বলেই বিশ্বাস বোদ্ধাদের। সেই ম্যাচের আগে বেলের ফেরাটা জিদানের জন্য স্বস্তির খবরই।

অবশ্য এল ক্লাসিকোতে বেল খেলবেন কি না সেই ব্যাপারে এখনো কোনো নিশ্চয়তা দেয়নি রিয়াল মাদ্রিদ। তবে এই ওয়েলস উইঙ্গার খেললে মানসিকভাবে এগিয়ে থাকবে রিয়াল। কেননা তেমনটি হলে, করিম বেনজেমা, বেল ও ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে গঠিত বিবিসি-জুটিকে নিয়েই নামতে পারবে লস ব্লাঙ্কোসরা। কিন্তু রিয়ালের মাঠে লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমারের সমন্বয়ে গঠিত এমএসএন জুটির পূর্ণরূপ পাচ্ছেন না। নিষেধাজ্ঞার কারণে ক্লাসিকোতে খেলতে পারবেন না ব্রাজিলিয়ান স্টাইকার নেইমার।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved