শিরোনাম
 ঘূর্ণিঝড় 'মোরা': চট্টগ্রাম-কক্সবাজারে ৭ নম্বর বিপদ সংকেত  অস্ট্রিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  দিনাজপুরে অটোরিকশার সাথে সংঘর্ষের পর বাস খাদে, নিহত ৩  নতুন ভ্যাট আইনে সংকট তৈরি হবে
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৭, ১৯:৫১:৩৫ | আপডেট : ২০ এপ্রিল ২০১৭, ১৯:৫৩:১৩

নরসিংদীতে আ' লীগের সংঘর্ষ: আহত আরেক জনের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি
নরসিংদীর রায়পুরা উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহতদের মধ্যে মাসুদ (৩০) নামে আরেক যুবক মারা যান।

বুধবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে বুধবার বিকেলে সংঘর্ষে ঘটনাস্থলে শারফিন (১৮) নামে এক যুবক মারা যান। সংঘর্ষে অর্ধশতাধিক মানুষ আহত হন।

উপজেলার বাঁশগাড়ী গ্রামের সংঘর্ষের এ ঘটনা ঘটে।

এদিকে বাঁশগাড়ী ইউপি চেয়ারম্যান সিরাজুল হক সরকার জানান, বৃহস্পতিবার সকালে বাড়ি ঘরে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়।

স্থানীয়রা জানায়, গত ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সিরাজুল হকের কাছে আওয়ামী লীগের প্রার্থী সাহেদ সরকার পরাজিত হন। পরে সিরাজুল হক আওয়ামী লীগে যোগদান করেন।  এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দু’পক্ষের উত্তেজনা চলতে থাকে। এর জের ধরে বুধবার সারাদিনই সংঘর্ষের এ ঘটনা ঘটে।  সংঘর্ষে শারফিন নামে এক যুবক ঘটনাস্থলে মারা যান। পরে প্রশাসনের পক্ষ থেকে এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়। তারপরও সংঘর্ষ অব্যাহত থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সংঘর্ষে উভয়পক্ষ লাঠিয়াল বাহিনী দেশিয় অস্ত্রশস্ত্র টেটা-বল্লম ও আগ্নেয়াস্ত্র  ব্যবহার করে এবং বাড়ি-ঘর অগ্নিসংযোগ ও লুটপাট চালায়।

বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে দেখা গেছে, সংঘর্ষ, ভাংচুর, লুটপাট ও আগুনে ক্ষতিগ্রস্ত বাড়িগুলোতে লোকজন নেই। এলাকায় দাঙ্গা পুলিশ টহল দিচ্ছে। বাঁশগাড়ী বাজারের একটি ঘরে স্থাপন করা হয়েছে অস্থায়ী পুলিশ ক্যাম্প। ঘটনাস্থলে রায়পুরা সার্কেলের এএসপি বেলাল হোসেন, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকারসহ শতাধিক পুলিশ অবস্থান করছেন।

রায়পুরা থানার ওসি আজহারুল ইসলাম সরকার জানান, বুধবার বিকেলের পর থেকেই এলাকার পরিস্থিতি শান্ত হয়। সংঘর্ষে দুই জন মারা গেছেন। তাদের আত্মীয়-স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved