শিরোনাম
 ত্রিশালে বাস খাদে পড়ে নিহত ৩  গণভবনের বাইরে গুলিবিদ্ধ এসপিবিএন সদস্য মারা গেছেন  সাতক্ষীরায় দাদার হাতে নাতি খুন
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৭, ১৯:০৫:০৬

শেখ হাসিনা ক্ষমতায় না আসলে ফের জঙ্গিবাদের উত্থান হবে: নাসিম

দিনাজপুর প্রতিনিধি
শেখ হাসিনার সরকার ক্ষমতায় না আসলে ফের জঙ্গিবাদের উত্থান হবে বলে মন্তব্য করেছেন ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, 'খালেদা জিয়ার সময়ে জঙ্গিবাদের উত্থান হয়েছিল। বাংলাভাই, আব্দুর রহমানের উত্থান হয়েছিল। শেখ হাসিনা সাহসিকতার সাথে মাত্র কয়েকমাসের মধ্যেই ঝুকি নিয়ে জঙ্গি উৎখাত করেছে দেশে। শেখ হাসিনার সরকার ক্ষমতায় না আসলে ফের জঙ্গিবাদের উত্থান হবে। একসাথে সব জেলায় বোমা বিস্ফোরণের ঘটনা আবারও ঘটতে পারে।'

বুধবার দুপুরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের আনুষ্ঠানিক নাম এবং আইসিইউর (নিবির পরিচর্যা কেন্দ্র) কার্যক্রম উদ্বোধন শেষে এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

মোহাম্মদ নাসিম বলেন, 'নির্বাচন যথা সময়ে হবে এবং সংবিধান অনুযায়ী শেখ হাসিনার সরকারের অধীনেই নির্বাচন হবে। অন্য কোনো উপায়ে নির্বাচন হবে না; হওয়ার প্রশ্ন উঠে  না।'

এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. কামরুল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের চিফ হুইপ আ.স.ম ফিরোজ, হুইপ এম. ইকবালুর রহিম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদ, হাসপাতালের পরিচালক ডা. সারওয়ার জাহান প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, '২০১৪ সালে বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছিল তা তারা বুঝতে পেরেছে। সংবিধান অনুযায়ী ২০১৯ সালে নির্বাচন হবে। তবে যদি বিএনপি নির্বাচনে অংশ না নেয় তাহলে কিছু করার নেই।'

তিনি আরও বলেন, 'ওই নির্বাচন মাঠে আ’লীগের জার্সি হবে নৌকা আর রেফারি হবে নির্বাচন কমিশন।'

এবারে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করলে বাটি চালান দিয়েও তাদেরকে খুঁজে পাওয়া যাবে না বলেও এ সময় মন্তব্য করেন আওয়ামী লীগের এ নেতা।

সুধি সমাবেশের আগে অতিথিরা এম আব্দুর রহিম মেডিকেল কলেজের নামকরণের ফলক উন্মোচন করেন। পরে হাসপাতালের আইসিইউর উদ্বোধন করেন এবং হাসপাতাল পরিদর্শন করেন।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved