শিরোনাম
 প্রধানমন্ত্রী সুনামগঞ্জে হাওর পরিদর্শনে যাচ্ছেন রোববার  ইন্টারনেটের দাম কমাতে কাজ করছে সরকার: তারানা  হাওর এলাকায় ত্রাণ মন্ত্রণালয়ের কর্মচারীদের ছুটি বাতিল  সারোয়ার-তামিম গ্রুপের আইইডি বিশেষজ্ঞ জেনি গ্রেফতার: র‌্যাব
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৭, ১৭:৪৬:৫৯

হিন্দু দেবীর ছবি পোস্ট করে বিপাকে কেটি!

অনলাইন ডেস্ক
বেশ একটা তালগোল পাকিয়ে ফেলেছেন মার্কিন গায়িকা কেটি পেরি। 'মুড' ভালো করার উপায় হিসেবে হিন্দু এক দেবীর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

সংবাদ প্রতিদিন বলছে, সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন পেরি। তা নিয়ে তোলপাড় চলছে রীতিমতো। আর হলিউডের বাসিন্দা হয়েও তাকে পড়তে হয়েছে ভারতীয়দের সমালোচনার মুখে।

একথা বোধহয় ঠিক বুঝতে পারেননি মার্কিন গায়িকা কেটি। সেই কারণেই নিজের ‘মুড’ জাহির করতে দেবী কালীর একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে বসেন তিনি। আর ক্যাপশনে লেখেন, ‘কারেন্ট মুড’।

বুধবার পোস্ট কেটির এই পোস্টেই শোরগোল পড়ে গেছে অনলাইন দুনিয়ায়। গায়িকার বিরুদ্ধে সরব হয়েছেন অনেকে। কেউ দেবী কালীর মাহাত্ম্য বেশ ভাল করে বুঝিয়ে দিয়েছেন, কেউ আবার ব্যঙ্গ করে লিখেছেন, ‘জিও’র বিনামূল্যের পরিষেবার কারণে অনেকেই বাজে বকার সুযোগ পেয়ে যাচ্ছেন।

কেউ আবার তাকে খুব শিগগিরিই ‘মুড’ পরিবর্তন করার পরামর্শ দিয়েছেন। সবাই অবশ্য সমালোচনা করেননি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডধারী গায়িকাকে। হিন্দু ধর্মের প্রতি তার এই অনুরাগের প্রশংসা করেছেন কেউ কেউ। বিদেশি বলেই কেন দেবী কালীর ছবি কেটি দিতে পারবেন না? তুলেছেন সেই প্রশ্নও।

সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়, ভালমন্দে এখনও ইনস্টাগ্রামে স্বমহিমায় বিরাজমান রয়েছে কেটির এই পোস্ট। তবে এ বিষয়ে আর কোনও প্রতিক্রিয়া জানাননি মার্কিন গায়িকা।

গায়িকা হিসেবে জীবনের শুরুটা কেটি করেছিলেন কিশোরী বয়সেই। এক নয় চার-চারটি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস রয়েছে তার ঝুলিতে।

২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত হলিউডের সংগীত জগতে তিনিই সবচেয়ে বেশি রোজগা করা গায়িকা।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved