শিরোনাম
 ঘূর্ণিঝড় 'মোরা': চট্টগ্রাম-কক্সবাজারে ৭ নম্বর বিপদ সংকেত  অস্ট্রিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রীর ঢাকা ত্যাগ  দিনাজপুরে অটোরিকশার সাথে সংঘর্ষের পর বাস খাদে, নিহত ৩  নতুন ভ্যাট আইনে সংকট তৈরি হবে
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৭, ১৯:০৫:৫৮

ছেলের পর ফিরল বাবার লাশ

বেনাপোল প্রতিনিধি
ভারতে ক্যান্সারের চিকিৎসা করাতে গিয়ে লাশ হয়ে ফিরল পিতা-পুত্র! প্রথমে মঙ্গলবার সকালে ছেলে আসাদ মণ্ডল (১৫) ও বুধবার দেশে ফিরল বাবা রফিক মণ্ডলের লাশ।

সকালে বেনাপোল চেকপোস্ট দিয়ে রফিকের লাশটি ফেরত পাঠায় পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ। পরে বেনাপোল ইমিগ্রেশনে আনুষ্ঠানিকতা শেষে স্বজনদের কাছে লাশটি হস্তান্তর করা হয়।

রফিক গাজীপুর মহানগরের ৩ নম্বর ওয়ার্ডের গোবিন্দবাড়ির বাসিন্দা ছিলেন। এসময় স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠে বেনাপোল-পেট্রাপোল চেকপোস্টের বাতাস। পুত্রশোকে নিহত রফিকের লাশের কফিন এক নজর দেখতে এলাকার সাধারণ মানুষ চেকপোস্ট এলাকায় ভিড় জমায়।

বেনাপোল পোর্ট থানার সেকেন্ড অফিসার (এসআই) ফজলুর রহমান জানান, ক্যান্সারে আক্রান্ত ছেলে আসাদের লাশ মঙ্গলবার সকালে ভারত থেকে বাংলাদেশে আসে। ছেলের মৃত্যুর শোকে কফিনের পাশে মৃত্যুবরণকারী বাবার লাশ বুধবার সকালে পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ ফেরত পাঠিয়েছে। ইমিগ্রেশনের আনুষ্ঠানিকতা শেষে রফিকের চাচা সাইফুল ইসলাম লাশটি গ্রহণ করেন।

বেনাপোল চেকপোস্ট শূন্যরেখায় সাইফুল ইসলাম সমকালকে বলেন, 'একমাত্র ছেলে আসাদকে বাঁচাতে দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষে ভারতে নিয়ে যায় রফিক। গত ১৪ এপ্রিল সেখানে একটি প্রাইভেট হাসপাতালে ছেলেকে ভর্তি করে। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা আসাদকে বাড়ি ফিরিয়ে আনতে বলেন। ছেলের মৃত্যু নিশ্চিত জেনে ১৭ এপ্রিল (সোমবার) তাকে নিয়ে দেশে ফিরছিল বাবা-মা। কলকাতা থেকে ফেরার পথে ছেলে মৃত্যুর কোলে ঢলে পড়ে। আনুষ্ঠানিকতা শেষে ছেলের লাশ নিয়ে ফেরার জন্য তারা পেট্রাপোলে আসে সন্ধায়। পুত্রশোকে পেট্রাপোল চেকপোস্টে রফিকের মৃত্যু হয়। পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ ছেলের লাশ ফেরত পাঠায় ও বাবার লাশ আনুষ্ঠানিকতার জন্য পুলিশের কাছে হস্তান্তর করে।'

তিনি আরও জানান, কলকাতায় বাংলাদেশি উপহাইকমিশন ও থানার আনুষ্ঠানিকতা শেষে বুধবার সকালে রফিকের লাশ ভারত থেকে দেশে ফেরত পাঠায় পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ।

মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved