শিরোনাম
 কাবুলে গাড়িবোমা হামলায় নিহত ৩৫  ৪১৮ যাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইট ঢাকা ছেড়েছে  ভারি বৃষ্টির সাথে পাহাড় ধসের শঙ্কা, সাগরে ৩ নম্বর সংকেত  জর্ডানে ইসরায়েলি দূতাবাসে গুলি, নিহত ২
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৭, ১৭:৪৫:২৮

একই রশিতে প্রেমিক যুগলের আত্মহত্যা!

নওগাঁ ও মান্দা প্রতিনিধি
প্রেমের পরিণতি না হওয়ার একই রশিতে গলায় ফাঁস দিয়ে গোলাম রাব্বানী (২২) ও তসলিমা আক্তার (১৮) যুগল আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। নওগাঁর মান্দা উপজেলার চকরাজাপুর গ্রামে ঘটনাটি ঘটে।

বুধবার সকাল ৯টার দিকে গ্রামের গোদাবিলা নামক বিলের মাঝে একটি আম গাছ থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

রাব্বানী চকরাজাপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে ও সাতবাড়িয়া টেকনিকেল বিএম কলেজ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। তাসলিমা একই এলাকার মকবুল হোসেনের মেয়ে ও এনায়েতপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

প্রতিবেশীরা জানান, তসলিমার অমতে তার পরিবার বুধবার অন্যত্র বিয়ের প্রস্তুতি নিয়েছিল। এ বিষয়টি মানতে চায়নি তসলিমা। মঙ্গলবার রাতের কোন এক সময় সে প্রেমিকের সঙ্গে একই রশিতে ঝুলে আত্মহত্যা করে।

তসলিমার মা খোদেজা বেগম সমকালকে বলেন, মঙ্গলবার রাতের খাবার খেয়ে সে ঘুমিয়ে পড়ে। রাতে কোন এসময় বাড়ি থেকে বেরিয়ে যায়। বুধবার ভোর থেকেই তাকে খোঁজা হচ্ছিল। পরে বাড়ির বাইরে এসে বিলের মাঝে আম গাছে দুজনকে ঝুলে থাকেন দেখেন।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, প্রেমিক যুগলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় ইউডি মামলা করা হয়েছে।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved