শিরোনাম
 জঙ্গি দমনে বাংলাদেশ রোল মডেল: প্রধানমন্ত্রী  ছুটি শেষে ঢাকায় ফেরা শুরু  শিগগিরিই হলি আর্টিজান মামলার চার্জশিট: স্বরাষ্ট্রমন্ত্রী  সাইবার হামলায় আক্রান্ত ২০০০ প্রতিষ্ঠান
প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৭, ২২:১৪:৫৮ | আপডেট : ১৮ এপ্রিল ২০১৭, ২২:২১:১০

ফেসবুকে প্রেম, বিয়ে করতে নবীগঞ্জে লন্ডন প্রবাসী যুবক

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
প্রেমের কোনও দেশ-কাল-পাত্র নেই। নানা প্রতিবন্ধকতাকে অতিক্রম করে প্রেমিক-প্রেমিকার মিলনের গল্পও নতুন নয়। এবার সেরকমই আরেক গল্পের জন্ম হলো হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায়।

ফেসবুকের মাধ্যমে পরিচয়ের পর প্রেমের সম্পর্ক গড়ে ওঠায় বাকপ্রতিবন্ধী এক তরুণীর কাছে নবীগঞ্জের ইনাতগঞ্জের বড় পিরিজপুর গ্রামে ছুটে এসেছেন লন্ডন প্রবাসী এক বাকপ্রতিবন্ধী যুবক। এরই মধ্যে ওই তরুণ-তরুণীর বিয়ের দিন তারিখও ঠিক করা হয়েছে।

স্থানীয়রা জানান,  নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের বড় পিরিজপুর গ্রামের মৃত মুহিব উদ্দিন এর তৃতীয় মেয়ে বাকপ্রতিবন্ধী ফাবিহা খানম পান্না ও লন্ডন প্রবাসী বাকপ্রতিবন্ধী সিরাজ আহমদের মধ্যে পরিচয়ের সূত্রপাত ফেসবুকে।

দুই বছর আগে পরিচয় থেকে বন্ধুত্ব, এরপর প্রেম। বাংলাদেশ আর লন্ডন দূরত্ব ঘুচিয়ে এই যুগল এখন পরিণয়ে আবদ্ধ হওয়ার পথে। সিরাজ মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের উলুয়াইল গ্রামের মৃত হাজী মখলিছুর রহমানের ছেলে।

তরুণীর স্বজনেরা জানিয়েছেন, আসছে ২১ এপ্রিল শুক্রবার তাদের বিয়ের দিন ঠিক করা হয়েছে। সিরাজ-পান্না প্রেমের সফল পরিণতির এই গল্প এখন নবীগঞ্জ ও মৌলভীবাজারে চমক লাগিয়েছে।

সিরাজ আহমদ এর চাচাত ভাই মৌলভীবাজার জেলা যুব সংস্থার সভাপতি আলিম উদ্দিন হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে সমকালকে জানান, প্রায় দুই বছর ধরে ফেসবুকে ফাবিহা খানম পান্নার সঙ্গে সিরাজের পরিচয়। এর পর দুইজনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে।

তিনি জানান, এক পর্যায়ে দুইজনই পরস্পরকে ভালোবেসে ফেলেন।  দুইজনই বাকপ্রতিবন্ধী। পরে তারা দুইজনই সিদ্ধান্ত নেন বিয়ে করার।

আলিম উদ্দিন জানান, চার দিন আগে সিরাজ লন্ডন থেকে মা ও ছোট ভাইকে নিয়ে দেশে আসেন। এরপর দুই পরিবারের উদ্যোগে বিয়ের দিন ধার্য করা হয়।

এর আগে চলতি মাসের শুরুর দিকে ফেসবুকে প্রেমের সূত্র ধরে সুদূর ব্রাজিল থেকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় সঞ্জয় ঘোষ নামের এক যুবকের কাছে ছুটে আসেন জেইসা ওলিভেরিয়া সিলভা নামে ২৯ বছর বয়সী এক তরুণী। কয়েকদিন সেখানে অবস্থানের পর সঞ্জয়কে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দেশে ফিরে গেছেন ওই তরুণী।

আরও পড়ুন
মন্তব্য
সর্বশেষ সংবাদসর্বাধিক পঠিত
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2017. All rights reserved